টলিউড

গ্লাস উল্টানো অথচ এক ফোঁটাও নীচে পড়লো না গ্লাসের মধ্যে থাকা পানীয়! এমনই ম্যাজিক দেখালেন অভিনেত্রী মধুমিতা সরকার:

এবারে অভিনেতা মধুমিতা সরকার দেখালেন এক ম্যাজিক। যে ম্যাজিকে দেখা যাচ্ছে গ্লাস ১৮০° ঘোরালেও গ্লাসের ভিতর থেকে ওয়াইন একটুও মাটিতে পড়ছে না। কিন্তু কিভাবে এটি সম্ভব! দর্শকের চক্ষু একেবারে চড়কগাছ।

অভিনেত্রী সম্প্রতি ইনস্টাগ্রামে যে ভিডিও অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছেন তাতে দেখা যাচ্ছে গ্লাসের দিকে তাকিয়ে সেটাকে উল্টে দিয়েছেন তিনি। কিন্তু বার বার করে গ্লাসের ভেতর থেকে পানীয়টি বার করতে চাইলেও কিছুতেই বার করতে পারছেন না তিনি।

কিন্তু এর কারণ কি! সত্যিই কি তিনি কোন যাদু বলে এরকমটা করছেন? নাকি এর পিছনে রয়েছে অন্য কোন রহস্য! এই দৃশ্যটি নেটিজেনরা বেশ মনোযোগ দিয়েই উপভোগ করেছেন তবুও তারা উত্তর খুঁজতে মরিয়া।

তবে ব্যাপারটা ম্যাজিক নয়, সবটাই হলো ক্যামেরা ট্রিক। “আপসাইড ডাউন” করে প্রথমে তিনি সর্টটি তুলেছিলেন। তারপরে সেই ভিডিওটি নিজের ইচ্ছামত রোটেট করে দিতেই স্ক্রিনের সামনে ফুটে উঠল একেবারে ম্যাজিক। পুরোপুরি মনে হল যেন উল্টে রয়েছে। এরপর এই অভিনেত্রী হাসলেন বিশ্বজয়ের হাসি।

এই ব্যাপারটি যদিও একদমই নতুন নয়। অনেকদিন আগেকার ই ধারণা এটি। তবে অভিনেত্রী একরকম ট্রেন্ডিংয়ে গা ভাসালেন। বেশ কিছুদিন ধরেই অফসাইড রিল বিষয়টি ট্রেন্ডিং চলছে। কমেন্ট সেকশনে প্রশংসার পাশাপাশি রয়েছে “রিপ্লাই দাও না দিদি” র মত আকুতি। অভিনেত্রী যশ দাশগুপ্ত সাথে দ্বিতীয়বার পর্দায় ফিরছেন।

ধারাবাহিক বোঝেনা সে বোঝেনা র প্রবল সাফল্যের পর ৫ বছর পরে আবার জুটি বেঁধেছেন দুজনে। ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে অভিনেতা অভিনেত্রী অভিনীত আপকামিং গানের একটি ভিডিও পোস্টার। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী অভিনয় তার ওপর উপুড় হয়ে শুয়ে আছেন।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Back to top button