টলিউডবাংলা সিরিয়াল

দেবলীনার সাথে বিচ্ছেদ ঘটিয়ে পাহাড়ের কোলে বিবৃতির সাথে তথাগত! তবে কি স্বামী স্ত্রীর বিচ্ছেদের কারণ ছিলেন এই তৃতীয় ব্যক্তি? এখন নিজেদের সম্পর্কের বাঁধন সকলের সামনে আলগা করছেন দুজনে?

গাঁটছড়ায় বাঁধা পড়েছেন এরকম অনেক দম্পতির বিবাহ বন্ধন খুলে গিয়েছে এমন কথা নতুন নয়। সাধারণ মানুষের জীবনে যেরকম এ ধরনের ঘটনা ঘটে থাকে তেমনি ইন্ডাস্ট্রির বহু কলাকুশলীদের জীবনে ওই ধরনের ঘটনা ঘটে। ঠিক যেমন ঘটেছে অভিনেতা পরিচালক তথাগত মুখোপাধ্যায় এবং অভিনেত্রী দেবলীনা দত্তের। বহুদিনের বৈবাহিক সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে তাঁদের। আর সেই ঘটনা ঘটেছে বেশ কয়েক মাস আগে। বর্তমানে আলাদা রয়েছেন তাঁরা দুজন। কানাঘুষে শোনা গিয়েছিল এঁদের সম্পর্কে বিচ্ছেদের মূল কারণ একজন তৃতীয় ব্যক্তি। এইখানে এঁদের দুজনের মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে অনেকেই নাম নিয়েছিলেন অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের। তবে এখন শুধু দম্পতির সম্পর্ক ভেঙে দেওয়া নয় বিবৃতির সম্পর্কে টলিপাড়ার খবর যে তিনি তথাগত সাথে সহবাসের সম্পর্কেও রাখছেন।

যদিও নিজেদের বৈবাহিক সম্পর্ক ভাঙা নিয়ে এখনো পর্যন্ত দেবলীনা এবং তথাগত কখনোই কিছু বলেননি। বিবৃতির তরফ থেকে তো কোনদিনও কিছু শোনাও যায়নি। অভিনেতা পরিচালক তথাগত বলেছিলেন, “এখনই এবিষয় কিছু বলতে চাই না। আমি আমার মতো জীবন কাটাচ্ছি। সম্পর্ক খুবই জটিল। কন্যাকুমারী, দেবলীনা, কারও সঙ্গেই সম্পর্ক কাজ করেনি”। অন্যদিকে অভিনেত্রী দেবলীনা বলেছিলেন, “ব্যক্তিগত জীবন ব্যক্তিগতই রাখতে পছন্দ করি”। এত সবের পরেও অভিনেতা তথাগত এবং বিবৃতি সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবি ছবি শেয়ার করেছেন যেখানে অভিনেতাকে দেখতে পাওয়া যাচ্ছে বিবৃতির সাথে। হিমাচল প্রদেশ থেকে একে ওপরের সাথে কাটানো একাধিক আদুরে ছবি শেয়ার করেছেন তাঁরা। দুজন যে একসাথে কোয়ালিটি টাইম কাটাতেই বেড়াতে বেরিয়েছেন এবং সেখান থেকেই নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি শেয়ার করেছেন। এর জন্যই নেটিজেনদের মনে তৈরি হয়েছে একাধিক প্রশ্নের।

বিবৃতি একসাথে একাধিক ছবি শেয়ার করেছেন তাঁরা সোশ্যাল মিডিয়ায়। যার কোনোটিতে দেখা যাচ্ছে তিনি একজন অজ্ঞাত পুরুষের কানের কাছে গিয়ে কথা বলছেন। আবার কোন ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে তাঁদের হোটেল রুমের বিছানা থেকে দু জোড়া পা। আবার কখনো কোনো ছবিতে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী যে গাড়িতে করে গিয়েছেন তাঁর জানালা দিয়ে বাইরে মুখ বাড়িয়ে রেখেছেন। কিন্তু কাছে যে প্রতিবিম্ব তৈরি হয়েছে তা দেখে দর্শক স্পষ্ট মনে করেছেন যে এই পুরুষ তথাগত। অন্যদিকে আবার অভিনেত্রী দেবলীনা কেউ দেখতে পাওয়া গেছে অন্য এক ব্যক্তির সাথে। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় যে ছবি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে কালো সবুজের মধ্যে যে শাড়ি পড়ে আছেন দিয়ে বলি না তার সাথে কনট্রাস্ট করে পাশের পুরুষটিও পড়ে আছেন পাঞ্জাবি। এমন ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন, “কখনো কখনো আপনি ভাগ্যবান হন এবং আপনার আত্মার সঙ্গী খুঁজে পান”। যদিও অভিনেত্রীর পাশের এই পুরুষ সঙ্গী শুধুই তাঁর বন্ধু কিনা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

প্রসঙ্গত কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অভিনেতা তথা পরিচালক তথাগত পরিচালিত ছবি “ভটভুটি”। এই ছবিতে অভিনয় করেছেন বিবৃতি। শুধু বিবৃতি নয় এখানে অভিনয় করেছেন দেবলীনাও। একই সিনেমায় তিনজন একসাথে কাজ করেছেন। কিন্তু এই সিনেমার হাত ধরেই ঘনিষ্ঠতা বেড়েছে তথাগত আর বিবৃতির। প্রসঙ্গত ২০১৪ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন দেবলীনা এবং তথাগত। এর আগেও কাজের সূত্রে দুজনের বন্ধুত্ব ছিল। বলে রাখি, দেবলীনার সঙ্গে বিয়ে হওয়ার আগেও অভিনেতা তথাগতর বিয়ে হয়েছিল অভিনেত্রী কন্যাকুমারী মুখোপাধ্যায়ের সাথে। তখনো তাদের বিয়ের সম্পর্ক টেকেনি। আবার এবারেও দেবলীনার সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটেছে তথাগতর।

Back to top button