টলিউড

সম্পর্কে প্রবেশ তৃতীয় ব্যক্তির! শেষ টলিউডের জনপ্রিয় জুটি তথাগত-দেবলীনার ৮ বছরের বিবাহিত জীবন, ডিভোর্সের গুঞ্জন টলিউডের অন্দরে, ৩ নম্বর বিয়ে করতে পারেন অভিনেতা তথাগত

একসময় টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন টলিউড অভিনেতা তথাগত মুখোপাধ্যায় এবং তার স্ত্রী টলিউড অভিনেত্রী দেবলীনা দত্ত মুখোপাধ্যায়। তবে সম্প্রতি জানা গিয়েছে ভাঙ্গন ধরেছে এই বিবাহিত দম্পতির সম্পর্কের মধ্যে। বেশ কিছুদিন ধরে আলাদা থাকছেন তথাগত এবং দেবলীনা। টলিউডের অন্দরে খবর দেবলীনা-তথাগতর ডিভোর্স হওয়া এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা।

গোটা বিষয়টি নিয়ে অবশ্য মুখ খুলেছেন দেবলীনা এবং তথাগত দুজনেই। এবং ব্যাপারটি চেপে না রেখে স্পষ্টই অভিনেতা জানিয়েছেন তিনি তার মত করে জীবন কাটাচ্ছেন। এবং গোটা বিষয়টি থেকে তার বাবা-মা যাতে কোন ভাবে আঘাত প্রাপ্ত না হন, সেটাই খেয়াল রাখছেন তিনি। এই তথাগতর দ্বিতীয় ডিভোর্স। অপরদিকে অভিনেত্রী জানিয়েছেন তার মা হৃদরোগী। পাশাপাশি বাড়ির তিনটি পোষা কুকুরের যত্ন তাকে নিতে হয়। তাই পেশাদারী জীবন এবং ব্যক্তিগত জীবনের সমস্ত কাজের পরে অন্য কোন বিষয় নিয়ে ভাবার সময় তিনি পাননা।

তবে জানা গিয়েছে তৃতীয় ব্যক্তির প্রবেশের ফলেই সম্পর্কে ভাঙ্গন ধরেছে এই জনপ্রিয় জুটির। ‘ইউনিকর্ন’ নামের সিনেমায় এক সঙ্গে কাজ করতে গিয়ে ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন তথাগত এবং টলিউডের নবাগতা অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়।

পাশাপাশি শেষ একমাস ধরে লিভ-ইন সম্পর্কে রয়েছেন তারা, এমনটাই গুঞ্জন টলিউডে। অভিনেতা সেকথা এখনো পর্যন্ত স্বীকার না করলেও, টলিউডের অনেকেই ইতিমধ্যে ঘুরে এসেছেন তাদের সাজানো সংসার। ফলে তথাগত এবং দেবলীনার ডিভোর্স এখন শুধু সময়ের অপেক্ষা, এমনটাই মত নেটিজেনদের।

Back to top button