‘নিখিল এবং যশের মধ্যে কোনো পার্থক্য নেই, দুজনই শেষপর্যন্ত পুরুষ’, অভিনেতা যশের সাথে সম্পর্ক নিয়ে নুসরতকে সাবধান করলেন তসলিমা নাসরিন

বাংলা সাহিত্যে বিতর্কিত লেখার অপর নামই হলেন লেখিকা তসলিমা নাসরিন। ধর্ম থেকে শুরু করে পুরুষতন্ত্র বিভিন্ন বিষয়ে নিজের বিতর্কিত মতামত দিতে তিনি দুবার ভাবেননি।

এবার টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরত জাহানের নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক থেকে বেরিয়ে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে মন্তব্য করলেন তসলিমা। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ এক ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি বিশ্লেষণ করেন নুসরতের বর্তমান পরিস্থিতি।

প্রায় ছয় মাস হল নিখিল এবং নুসরত আলাদা থাকেন। তার মধ্যে টলিউডে জোর গুঞ্জন নুসরত মা হতে চলেছেন। সেই সন্তানের পিতৃত্ব আবার অস্বীকার করেছেন নিখিল। এদিকে অভিনেত্রীর বালিগঞ্জের ফ্ল্যাটে নিয়মিত দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তকে।
সব মিলিয়ে এখন আলোচনার কেন্দ্রবিন্দু নুসরত।

তসলিমা এদিন তার পোস্টে লিখেছেন নুসরত এবং নিখিলের বিয়ে হলে তিনি খুব খুশি হয়েছিলেন কারণ ধর্মের বেড়াজালের বাইরে গিয়ে তাদের মিলন ঘটেছিল, আবার এখন দুজনের সম্পর্কের অবনতি হওয়ায় তিনি মনে করেন ডিভোর্স হয়ে যাওয়াই ভালো নইলে কেউই খুশি হবে না।

পাশাপাশি নুসরতের মা হতে চলার খবরটিকে জানার পর তিনি মন্তব্য করেছেন নুসরতকে পর্দায় দেখে তার স্বাধীনচেতা বলে মনে হয়েছে। তাই সন্তান জন্মালে একাই তাকে বড় করে তুলতে পারবেন নুসরত।

পাশাপাশি অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক নিয়ে তসলিমা বলেছেন নিখিল এবং দুজনেই পুরুষ। তাই দুজনের মধ্যে বিশেষ কোন পার্থক্য থাকবে না। সুখের সন্ধানে যাতে অভিনেত্রী নতুন কোনো সম্পর্কে ভুল করে জড়িয়ে না পড়েন সে ব্যাপারেও নুসরাতকে সাবধান করেছেন তসলিমা।