টলিউড

এক নয়, বরং মেয়েদের একাধিক বয়ফ্রেন্ড রাখার পরামর্শ দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়! ৩ জন বয়ফ্রেন্ড থাকার ফায়দা কী? জানালেন অভিনেত্রী

টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় বরাবরই স্পষ্টবক্তা এবং ঠোঁটকাটা হিসেবে পরিচিত। নিজের জীবনের জীবন দর্শনকে অকুতোভয়ে তিনি সকলের সামনে তুলে ধরতে ভালোবাসেন। পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ার লক্ষাধিক অনুগামীর সঙ্গে মাঝে মধ্যেই তিনি নিজের বক্তব্যকে সরাসরি প্রকাশ করে থাকেন। এবার তেমনই একটি বক্তব্য দিয়ে সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিলেন অভিনেত্রী।

এদিন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেত্রী একটি পোস্ট শেয়ার করেন যার বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, যদি একজন বয়ফ্রেন্ড তোমাকে খুশি রাখে তাহলে ভাবো তিনজন বয়ফ্রেন্ড তোমাকে কতটা খুশি রাখতে পারবে। পাশাপাশি মেয়েদের উদ্দেশ্যে অভিনেত্রী একটু বিরাট ভাবে ভাবতে শুরু করার পরামর্শও ছুড়ে দেন।

বলাই বাহুল্য তার এই স্ট্যাটাস দেখে অনুগামীরা ভাবতে শুরু করেন অভিনেত্রী আবার নতুন করে প্রেমে পড়লেন কিনা। কারণ বলাই বাহুল্য এর আগে একাধিকবার প্রেমে পড়লেও কোন সম্পর্কই স্থায়ী হয়নি স্বস্তিকার। বরং মেয়েকে ঘিরেই নিজের সমস্তটা গড়ে তুলেছেন তিনি।

তবে এবার আবার স্বস্তিকার নতুন করে প্রেমে পড়েছেন কিনা তা নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী। বরং নিজেকে ডুবিয়ে দিয়েছেন তিনি পেশাদারী জীবনে। টলিউড, বলিউড সর্বত্র এখন দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজেও সমান গুরুত্ব নিয়ে অভিনয় করছেন তিনি। তবে তার পাশাপাশি মেয়েদের উদ্দেশ্যে তার এই মজাদার পরামর্শ যে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে তা বলাই বাহুল্য।

Back to top button