টলিউড

‘১২০০ টাকার চুড়ি’! সোশ্যাল মিডিয়ায় বেল্ট, চুড়ি বিক্রি করতে এসে তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

টলিউডের অন্যতম স্পষ্টবক্তা অভিনেত্রীদের নাম বললে উঠে আসে স্বস্তিকা মুখার্জির নাম। তার ঠোঁট কাটা স্বভাবের জন্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। তবে এবার নেট দুনিয়ায় নেটিজেনদের কাছে তীব্র কটাক্ষর শিকার হতে হল অভিনেত্রীকে। কারণ অনলাইনে চুড়ি, বেল্ট, গলার হার ইত্যাদি বিক্রির উদ্যোগ নিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত এদিন স্বস্তিকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের কিছু মেকআপহীন লুক শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে। সেই একই ছবিতে তাঁর হাতে, গলায় বিভিন্ন রকম জুয়েলারি দেখতে পাওয়া গিয়েছিল। ছবির সঙ্গে সেই ব্যাঙ্গল থেকে শুরু করে গলার হারের দাম লিখে দিয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি তার সঙ্গে অনলাইনে বেল্টও বিক্রি করতে দেখা গেছে তার মেয়েকে।

অভিনেত্রী জানিয়েছেন ‘প ফ্যামিলি’ ও ‘ফারফ্লকস’ নামে দু’টি পশুসেবী সংস্থাকে আর্থিক ভাবে সাহায্য করার জন্যই এই উদ্যোগ নিয়েছেন তিনি। বলাই বাহুল্য অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির সারমেয় প্রীতির কথা সকলেরই জানা। তাই এদিন অনেকেই অভিনেত্রীর এই মহান উদ্যোগের প্রশংসা করেছেন নেটদুনিয়ায়।

তবে তার পাশাপাশি বেশ সমালোচিতও হতে হয়েছে স্বস্তিকাকে। কারণ তিনি যে সামগ্রী বিক্রি করেছেন তার দাম অত্যধিক এমনটাই মনে করছেন নেটিজেনদের একাংশ। তাই অনেকেই জানিয়েছেন হাজার হাজার টাকার জিনিসগুলি ১০০ টাকায় হাতিবাগানে পাওয়া যায়। তবে অভিনেত্রী অবশ্য সেসব কথার পাল্টা কোনো প্রত্যুত্তর দেননি।

Back to top button