টলিউড

‘নুসরতের মত অবৈধ ভাবে মা হয়ে বসবেন না যেন’! গর্ভ-নিরোধক ওষুধের প্রচারে অংশগ্রহণ করে তীব্র ট্রোলড অভিনেত্রী স্বস্তিকা দত্ত

ব্যক্তিগত জীবনের কারণে সোশ্যাল মিডিয়ায় টলিউড অভিনেত্রী নুসরত জাহান বরাবরই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। সম্প্রতি সদ্যোজাত পুত্রসন্তান ঈশানকে নিয়ে বাড়ি ফিরেছেন তিনি। তবুও সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে আছেন নুসরত। এবার তার নাম করেই নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে পড়লেন আর এক টলিউড অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ খ্যাত স্বস্তিকা সম্প্রতি এক জনপ্রিয় গর্ভনিরোধক নির্মাতা সংস্থাট সেমিনারে যোগদান করেছিলেন। সেই ব্র্যান্ডের প্রচার মুখ আবার নুসরত জাহান। সেখান থেকেই বেশ কিছু ছবি এদিন শেয়ার করেছিলেন স্বস্তিকা নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে। এর পরেই তাকে তীব্র কটাক্ষ মুখে পড়তে হয়।
কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করেছেন যে অবিবাহিত অবস্থায় গর্ভনিরোধক ওষুধের প্রচার করা স্বস্তিকার উচিত হয়নি।

পাশাপাশি অনেকেই আবার নুসরতের মতো অবৈধভাবে সন্তান জন্ম না দেওয়ার পরামর্শ দিয়েছেন তাকে। বলাই বাহুল্য ব্যক্তিগত আক্রমণের সামনে পড়ে পাল্টা প্রতিবাদ করেছেন স্বস্তিকা। জানিয়েছেন তিনি অন্তঃসত্ত্বা নন, তবে তিনি জনপ্রিয়। তাই সহজেই তার কথা বেশি মানুষের কাছে পৌঁছে যাবে বলে এই অনুষ্ঠানে যোগদান করেছিলেন তিনি। প্রসঙ্গত এদিন তার সঙ্গে অনুষ্ঠানে ছিলেন পরিচালক অভিনেতা সুদেষ্ণা রায়ও। তবে কটাক্ষের পাশাপাশি স্বস্তিকার অনুগামীরা কিন্তু তার এই উদ্যোগের জন্য বেশ প্রশংসা করেছেন তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Back to top button