টলিউড

‘মাস্ক করোনা আটকায় না, আমি আজ অবধি মাস্ক পরিনি’! মন্তব্য টলি খলনায়ক সুমিত গাঙ্গুলীর, ‘গ্রেফতার করা হোক ওনাকে!’, পাল্টা দাবি নেটিজেনদের

টলিউডের একজন অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ হলেন অভিনেতা সুমিত গঙ্গোপাধ্যায়। বহু সিনেমা ও যাত্রাপালায় খলনায়কের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন এই সিনিয়র অভিনেতা। তবে বাস্তব জীবনে এবার বিতর্কিত মন্তব্য করে নেটিজেনদের কটাক্ষের শিকার হলেন তিনি।

সম্প্রতি দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ে একটি রক্তদান শিবিরের প্রধান অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সুমিত গঙ্গোপাধ্যায়। সেখানেই তাকে দেখতে ভিড় জমায় বহু সংখ্যক মানুষ। এরপর অনুষ্ঠানে কোন রকম মাস্ক ছাড়াই হাজির হন সুমিত বাবু। তার সঙ্গে যে সমস্ত কর্মকর্তারা ছিলেন তাদের কাউকেই মাস্ক পরতে দেখা যায়নি।

এরপরই টিভি ক্যামেরার সামনেই অভিনেতা দাবি করেন আজ পর্যন্ত কখনো তিনি মাস্ক পরেন নি, কারণ তিনি মনে করেন মাস্ক করোনা আটকায় না, শারীরিক ইমিউনিটি বা প্রতিরোধ ক্ষমতাই একমাত্র করোনা আটকাতে পারে বলেও দাবি করেন তিনি। এরপর যারা তাকে দেখতে ভিড় জমিয়েছিলেন তাদের সকলের সঙ্গে করোনা বিধি শিকেয় তুলে হাসিমুখে সেলফি থেকে শুরু করে করমর্দন করতে থাকেন এই অভিনেতা।

বলাই বাহুল্য ভিডিও প্রকাশ হতেই নেটিজেনরা রীতিমতো দাবি করতে থাকেন যে অবিলম্বে তাকে গ্রেফতার করা উচিত। কারণ তিনি শুধুমাত্র করোনা নিয়মবিধি ভেঙেছেন তাই নয়, পাশাপাশি মানুষকে উৎসাহিত করেছেন মাস্ক না পরতে।
বলাই বাহুল্য টলিউডের জনপ্রিয় খলনায়ক এর বাস্তবেও এমন খলনায়কোচিত কান্ড কারখানা দেখে যারপরনাই বিরক্ত নেটিজেনরা।

Back to top button