টলিউড

‘৬ টা বাজতে ১৫ মিনিট বাকি পোজ’, সোশ্যাল মিডিয়ায় আধুনিক কায়দায় ছবি দিতেই ট্রোল হতে হলো অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে

একসময় মা হওয়ার পর নিয়মিত সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হতে হতো তাকে। কারণ নায়িকাসুলভ চেহারা থেকে শারীরিক গঠন বদলে ভারী চেহারা হয়ে গিয়েছিল অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর। কিন্তু সমালোচকদের মুখ বন্ধ করে এবার আবারো নায়িকা সুলভ চেহারা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ফিরে আসতে দেখা গেল অভিনেত্রীকে।

তার নতুন পোস্ট করা ফটো দেখে এবার ঘুম উড়লো নেটিজেনদের। মা হওয়ার পর নিয়মিত শরীর চর্চা করতেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে তা সত্ত্বেও কিন্তু কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল তাকে তবে এদিন অভিনেত্রী যে ফটো পোস্ট করেছেন তা দেখে নেটিজেনরা এক বাক্যে স্বীকার করতে বাধ্য হয়েছেন যে আবারো আগের মত চেহারায় ফিরে যেতে সক্ষম হয়েছেন নায়িকা।

প্রসঙ্গত এদিন নিজের সাম্প্রতিকতম ফটোশুটের ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে কালো পোশাক পরে দেখতে পাওয়া গিয়েছে তাকে তার এই ছবি দেখার পর অনুগামীদের অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রীকে দেখলে বোঝার উপায় নেই যে তিনি একটি সন্তানের মা।

পাশাপাশি ক্রমাগত শরীর চর্চার মাধ্যমে সফলভাবে অভিনেত্রী বাড়তি মেদ ঝরিয়ে ফেলতে সক্ষম হয়েছেন এমনটাই মনে করছেন সকলে। যে কারণে এদিন হাতে ব্রেসলেট,কানে দুল,চুল খোপা করে বাঁধা শুভশ্রীর ফটো দারুণ পছন্দ হয়েছে অনুগামীদের এবং তা মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button