রাজকে প্রথমবার বাবা ডাক ছোট্ট ইউভানের! মিষ্টি ভিডিও শেয়ার করে নিলেন মা শুভশ্রী গাঙ্গুলী

পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর পুত্র ইউভান ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয় সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা ইউভানের কিউট ভিডিও এবং ফটোয় কুপোকাত। তাই শুভশ্রী বা রাজ ইউভানের ফটো পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

এবার সেরকমই একটি ভাইরাল ভিডিওয় দেখা গেল বাবা রাজ চক্রবর্তীর কাঁধে চেপে ইউভান তারস্বরে চিৎকার করতে করতে হঠাৎই এক সময় বাবা বলে ডাক দেয় রাজ চক্রবর্তীকে।

প্রসঙ্গত ইউভানের ভিডিও এবং ফটো যাতে নেটিজেনরা দেখতে পান তাই মাঝেমধ্যেই তারা রাজ এবং শুভশ্রীর বিভিন্ন ফটোয় গিয়ে ইউভান এর ফটো চেয়ে কমেন্ট করে আসেন। অসংখ্য মানুষের কমেন্ট দেখার পর থেকেই বোধ হয় শুভশ্রী এবং রাজ ইউভানের ফটো এবং ভিডিও আগের থেকে অনেক বেশি সংখ্যায় এখন মানুষের সাথে শেয়ার করে নেন।

এদিন রাজ এবং ইউভানের ভিডিওটি শেয়ার করেছেন শুভশ্রী তার নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে। প্রসঙ্গত অন্যান্য সেলিব্রেটিদের মত রাজ এবং শুভশ্রী কখনোই ইউভানকে লুকিয়ে রাখেননি নেটিজেনদের কাছ থেকে। বরং অনেক ছোট বয়েস থেকেই তার পরিচয় করিয়েছেন সোশ্যাল মিডিয়ার সঙ্গে।

এদিন শুভশ্রীর পোস্ট করা ভিডিওটি মন জয় করে নিয়েছে নেটিজেনদের। ভিডিওর কমেন্ট সেকশন তারা ভরিয়ে দিয়েছেন ভালোবাসায়। অনেকেই শুভশ্রী কিভাবে নায়িকা থেকে একজন পুরোদস্তুর গৃহিণী হয়ে উঠেছেন তার প্রশংসা করেছেন। এদিন নেটিজেনদের পাশাপাশি একাধিক টলিউড সেলিব্রিটিকেও কমেন্ট করতে দেখা যায় শুভশ্রীর ভিডিওতে।