টলিউড

নীল চুড়িদার-পাঞ্জাবিতে দুর্দান্ত নাচ রাজ-শুভশ্রীর! মুহূর্তে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার অন্যতম জনপ্রিয় জুটি হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তী। একে অপরের সঙ্গে রোমান্টিক ফটো এবং ভিডিও শেয়ার করে এই জুটি হামেশাই আনন্দ দেন অনুগামীদের।

এবার তেমনই একটি ভিডিও শেয়ার করলেন শুভশ্রী তার সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে। ভিডিওয় নীল চুড়িদারে শুভশ্রীর সঙ্গে দেখতে পাওয়া গেছে ম্যাচিং পাঞ্জাবিতে রাজকে।

জনপ্রিয় বলিউডি রোমান্টিক গান ‘আগর তুম সাথ হ’তে সুন্দর নাচতেও দেখতে পাওয়া যায় দুজনকে। শুধু তাই নয়, ভিডিওটি পোস্ট করে ক্যাপশন এও গানের দুটো লাইন দিয়ে স্বামীর প্রতি ভালোবাসা জাহির করেছেন অভিনেত্রী।

বলাই বাহুল্য মুহূর্তেই এদিন তাদের এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত বেশ কিছুদিন ধরে নিজের পেশাগত এবং রাজনৈতিক কাজের চাপে সোশ্যাল মিডিয়ায় সময় দিতে পারছিলেন না পরিচালক রাজ চক্রবর্তী। ফলে শুভশ্রীর সঙ্গে তার ফটো, ভিডিওর সংখ্যা বেশ কমে গিয়েছিল।যা নিয়ে বারংবার অভিযোগ জানাচ্ছিলেন অনুগামীরা।

তবে এদিনের ভিডিও কিন্তু অনেকটা হলেও তাদের সেই ক্ষোভকে প্রশমিত করেছে। প্রসঙ্গত সম্প্রতি জানা গেছে রাজের পরিচালনায় আবার পর্দায় ফিরছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। হাতে রয়েছে দুটি সিনেমা।

দুটি সিনেমারই পরিচালক রাজ। বলাই বাহুল্য রাজ-শুভশ্রী আবারো একসঙ্গে কাজ করবেন জানতে পেরে যারপরনাই উৎসাহিত তাদের অনুগামীরা। সেই সুখবর এর মধ্যেই এদিনের ইউ সুন্দর রোমান্টিক ভিডিও আনন্দ আরও বহুগুণ বাড়িয়ে দিয়েছে নেটিজেনদের।

Back to top button