টলিউড

‘শাশুড়ি মা আমাকে কখনো রান্নাঘরে ঢুকতে দেননি, ১ গ্লাস জল চাইলেও রাজের কাছে চান’! বিবাহ-পরবর্তী জীবন নিয়ে এবার নানান প্রশ্নের উত্তর দিলেন শুভশ্রী গাঙ্গুলী

সম্প্রতি এক বেসরকারি সংবাদমাধ্যমের ফেসবুক লাইভে এসে ব্যক্তিগত জীবন নিয়ে খোলাখুলি ভাবে কথা বলতে দেখা গেল টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে। এমনিতে তিনি ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন উঠলে তা এড়িয়ে যেতেই পছন্দ করেন সচরাচর, কিন্তু এদিন শুভশ্রী ব্যতিক্রমী ভাবে নানান ব্যক্তিগত প্রশ্নের জবাব দিয়ে নেটিজেনদের কৌতুহল নিরসন করেছেন।

বিবাহ পরবর্তী জীবন নিয়ে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানান যে তার স্বর্গীয় শ্বশুর মশাইকে তিনি অত্যন্ত ভালোবাসতেন। পাশাপাশি শাশুড়ি মার কথা বলতেও ভোলেননি শুভশ্রী। জানান কিভাবে বিয়ের পরে তার শাশুড়ি মা তাঁকে রান্নাঘরে ঢুকতে দেন না, ফলে কোন কাজই করতে হয় না অভিনেত্রীকে।

এদিন অভিনেত্রী মা হওয়ার পর তার বেড়ে যাওয়া ওজন এবং তাই নিয়ে ক্রমাগত সমালোচনার সম্মুখীন হওয়ার অভিজ্ঞতা নিয়েও মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়। জানান সোশ্যাল মিডিয়ার সমালোচনাকে তিনি পাত্তা দেননা। বরং তার সন্তান ইউভান তার কাছে কতটা গুরুত্বপূর্ণ সেকথাই বিস্তারিত ভাবে ব্যাখ্যা করেন শুভশ্রী।

পাশাপাশি এবার সন্তান এবং সংসার সামলে ধীরে ধীরে তিনি যে কাজে ফিরে আসছেন সে কথাও জানাতে ভোলেননি অভিনেত্রী। বলাইবাহুল্য এদিন খোলাখুলিভাবে সমস্ত প্রশ্নের উত্তর দিয়ে মন জয় করেছেন তিনি নেটিজেনদের।

Back to top button