টলিউড

বরের জন্মদিনের পার্টিতে ‘মন মাঝিরে’ গান ধরলেন শুভশ্রী, গিটার হাতে জিৎ গঙ্গোপাধ্যায়, দেখুন পার্টির অন্দরের সব ভিডিয়ো, ভাইরাল ভিডিও

সোমবার টলিউডের অন্যতম জনপ্রিয় বিধায়ক ও পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। এদিন ৪৭ বছর বয়সে পা দিলেন পরিচালক। শত ব্যস্ততার মাঝেও জন্মদিনের আগের রাতটা কেক কেটে আনন্দ করে নিজের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের সাথে কাটালেন তিনি। শহরের কোন এক নামি পাঁচতারা হোটেলে উদযাপন করলেন নিজের জন্মদিন। সেখানে বরের জন্য লাইভ গান গাইলেন শুভশ্রী গাঙ্গুলী। আর তাকে সঙ্গ দিলেন তার পাতানো দাদা জিৎ গাঙ্গুলী। তাদের পরিবারের যে কোনো অনুষ্ঠানেই দেখা মেলে জিৎ গাঙ্গুলী ও তার স্ত্রীয়ের।

জন্মদিনের আগের রাতে স্ত্রী শুভশ্রী গাঙ্গুলী ও ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের উপস্থিতিতে মধ্যরাতে একটি বড় কেক কেটে উদযাপন করলেন নিজের জন্মদিন। কেক কাটা শেষে খোলা হয়েছিল শ্যাম্পেনের বোতলও। এদিন পরিচালককে কালো শার্ট ও ব্লু ডেনিমে দেখা গিয়েছে। তার পাশাপাশি শুভশ্রী গাঙ্গুলীকে লাল রঙের একটি শর্ট ড্রেসে দেখা গিয়েছে। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওগুলি দেখে এইটুকু স্পষ্ট যে রাতটা হইহুল্লোড় করেই কাটিয়েছেন তারা।

আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রী রাজ চক্রবর্তীর জন্য স্টেজে উঠে লাইভ গান গাইছেন। বাবা যাদব পরিচালিত ‘বস’ ছবির অন্যতম হিট গান ‘মন মাঝিরে’। এদিন রাজ চক্রবর্তীর জন্মদিনের পার্টিতে এই গানটি গাইলেন স্বয়ং শুভশ্রী গাঙ্গুলী। স্টেজে তাকে গিটার হাতে সঙ্গ দিলেন জিৎ গাঙ্গুলী। সেখানে সেইসময় উপস্থিত ছিলেন আরো অনেকে। সম্প্রতি এই গান গাওয়ার ভিডিও তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

 

View this post on Instagram

 

A post shared by Tultul Mukherjee (@tultulmukherjee)

রাজ চক্রবর্তীর জন্মদিনে শুভশ্রী গাঙ্গুলী তাকে শুভেচ্ছা জানিয়ে বার্তা দিয়েছেন। সেখানে অভিনেত্রী লিখেছেন, এই দিনটা তার কাছে ভ্যালেন্টাইন্স ডে। তার কারণ এদিন তার ভালোবাসার জন্মদিন। রাজ চক্রবর্তী তার জীবনের সেরা প্রাপ্তি, সেটাও তিনি লিখেছেন। ভগবানের কাছে প্রার্থনা করেছেন তিনি যা চান তাই যেন পান। এই কথাগুলো লিখে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন তার বর, পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তীকে।

Back to top button