টলিউড

সকাল সকাল সুখবর টলিউডে! নতুন বছরের শুরুতেই বড় চমক আনছেন রাজ-শুভশ্রী, ভাইরাল ছবি

করোনা পরিস্থিতির জন্য রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’এর মুক্তি পিছিয়ে গিয়েছিল অনির্দিষ্টকালের জন্য। তবে বৃহস্পতিবার সকালে এই ছবির পোস্টার শেয়ার করে সোশ্যাল মিডিয়াতেই ছবির মুক্তির খবর জানালেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজেই। চলতি বছরেই স্বাধীনতা দিবসের আগে এই ছবির মুক্তির দিন আরো একবার ঘোষণা করেছিলেন রাজ চক্রবর্তী, কিন্তু সেই পরিকল্পনা বাতিল হয়েছিল সেইসময়ে।

‘ধর্মের লড়াই নাকি বেঁচে থাকার লড়াই?’ সেই প্রশ্নের উত্তর দিতেই আগামী ২০২২’এর ২১শে জানুয়ারি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘ধর্মযুদ্ধ’। অভিনেত্রী এই পোস্টটি শেয়ার করার পর থেকেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গিয়েছে গোটা নেটদুনিয়ায়।

‘পরিণীতা’র পর আবারো রাজ চক্রবর্তী পরিচালিত এই ছবির কেন্দ্রবিন্দুতে রয়েছেন শুভশ্রী (মুন্নী) । অভিনেত্রী ছড়াও এই ছবিতে অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী (রাঘব) , সোহম চক্রবর্তী (জাফার), পার্নো মিত্র (শবনম) এবং ‘ধর্মযুদ্ধ’এর বাইরে গিয়ে সকলের বিপদের আশ্রয় আম্মির চরিত্রে দেখা মিলবে স্বাতীলেখা সেনগুপ্তের। উল্লেখ্য, সম্প্রতি প্রয়াত হয়েছেন অভিনেত্রী।

অনেকের মতে, রাজ চক্রবর্তী পরিচালিত ‘ধর্মযুদ্ধ’ তার জীবনের সব থেকে সাহসী ছবি। তবে এই প্রসঙ্গে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছেন, ‘ধর্মযুদ্ধ’ রাজ চক্রবর্তীর বানানো প্রথম সাহসী ছবি নয় কারণ এর আগেও তিনি ‘প্রলয়’এর মতো সাহসী ছবি বানিয়েছেন। তার মতে, ছবি নিয়ে রাজ চক্রবর্তীর ভাবনা অন্যদের থেকে অনেকটাই আলাদা।

এই ছবির নামেই ছবির প্রেক্ষাপটের ইঙ্গিত মেলে। বলাই বাহুল্য, আজকের দিনে দাঁড়িয়ে ‘ধর্মযুদ্ধ’ সমাজের চারদিকের পরিস্থিতির উপর নির্ভর করে এটি একটি সময়োপযোগী ছবি। ধর্ম নিয়ে মানুষের মধ্যে ভেদাভেদ ও রাজনীতিই এই ছবির প্রেক্ষাপট। অবশেষে এই দীর্ঘ প্রতীক্ষিত ছবির মুক্তির আশায় আবারো বুক বাঁধছেন দর্শকরা। উল্লেখ্য, ইউভান জন্মাবার পর এটাই এই তারকা দম্পতির প্রথম রিলিজ। অতএব, ‘ধর্মযুদ্ধ’ তাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ, তা আর বলার অপেক্ষা রাখে না।

Back to top button