ছেলে মায়ের মতোই!! ছোট্ট ইউভানকে কোলে নিয়ে ফটোশুট করলেন মাম্মি শুভশ্রী

ইউভান তো জন্মের পর থেকে মোটামুটি সেলিব্রিটি। গত বছর সেপ্টেম্বর মাসে শুভশ্রীর কোল আলো করে আসে ছোট্ট ফুটফুটে একটি শিশু। রাজ বা শুভশ্রী, কেউই ইউভানকে কখনও ক্যামেরার আড়ালে রাখেননি। সকলের আশীর্বাদ, ভালোবাসা নিয়েই ধীরে ধীরে বেড়ে উঠছে ইউভান। মা-বাবার চোখের মণি সে। এখন তো সোশ্যাল মিডিয়াতেও হামেশাই তার দেখা মেলে।

কিছুদিন আগেই ৬ মাসের অর্ধ জন্মদিন গিয়েছে ইউভানের। সেদিন অর্ধেক কেক কেটে অর্ধ জন্মদিন পালন করে সে। মায়ের সঙ্গে তার মিষ্টি ছবি ইতিমধ্যেই ভাইরাল। আবার ইতিমধ্যেই মায়ের সঙ্গেই জীবনের প্রথম পার্টি সেরে ফেলেছে ইউভান। এবার মায়ের হাত ধরেই হল তার ফটোশুট সেশনও।

আরও পড়ুন- রবিবার দিনটি কেমন কাটবে আপনার? জানুন আজকের রাশিফল ৪ এপ্রিল ২০২১

গত ৩০শে মার্চ কলকাতায় আয়োজিত হয় বাংলা ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড। এদিন কালোর উপর সোনালী জড়ির কাজ করা চুড়িদারে সেজে উঠেছিলেন শুভশ্রী। এই পোশাকেই ইউভানের সঙ্গে ফটোশুট সারলেন তিনি।

আরও পড়ুন- কোনো মেকআপ ভিডিও নয়, এবার অন্যরকমের পোস্ট দিলেন জুন আন্টি উষসী! পড়ে নিন বিস্তারিত

খুদে ইউভানকে দেখা গিয়েছে মায়ের কোলে হলুদ রঙের টি-শার্ট ও কালো রঙের প্যান্ট পরে। দুজনকেই খুব সুন্দর লাগছে এই ছবিতে। খোলা চুল, কানে বড় দুল পরে ছবিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। ছবি পোস্ট করে শুভশ্রী ক্যাপশন দেন, “লাবণ্যে ভরপুর একটা সপ্তাহ”। শুভশ্রীর এই ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। শুভশ্রীর সঙ্গে সঙ্গে ইউভানেরও প্রশংসা করেছেন নেটিজেনরা।