এখনও নিশ্চিত নই অঙ্কুশকে ভালোবাসি কিনা! বিস্ফোরক স্বীকারোক্তি অভিনেত্রী ঐন্দ্রিলার

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম ফেভারিট কাপল্ হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন ও অভিনেতা অঙ্কুশ হাজরা। দুজনেই এখন টলিউডের প্রতিষ্ঠিত আর্টিস্ট। ছোটপর্দা থেকে বড়পর্দা, সবক্ষেত্রেই চুটিয়ে কাজ করছেন দুজনে।

এই দুই ‘লাভ-বার্ডসের’ সম্পর্কের বয়েস প্রায় দশ বছর। হামেশাই নিজেদের সোশ্যাল মিডিয়ায় একে অপরকে নিয়ে প্রেম ভরা পোস্ট করেন দুজনে।

তবে এবার ঐন্দ্রিলা সেই সোশ্যাল মিডিয়াতেই করলেন এক বিস্ফোরক স্বীকারোক্তি। ঐন্দ্রিলা তার ইনস্টাগ্রামে বেশ এক্টিভ। মাঝেমধ্যেই সেখানে তিনি তার অনুগামীদের সাথে কথোপকথন চালান। কখনো আবার অনুগামীদের সুযোগ করে দেন বিভিন্ন ব্যক্তিগত প্রশ্ন করার, এবং এড়িয়ে না গিয়ে উত্তরও দেন সেসব প্রশ্নের।

কদিন আগেই ঐন্দ্রিলার ইনস্টাগ্রামে এই জনৈক অনুগামী তাকে প্রশ্ন করেন তিনি অঙ্কুশকে সত্যি ভালোবাসেন কিনা। এর উত্তরেই অভিনেত্রী জানান গত দশ বছরেও তিনি বুঝে উঠতে পারেননি তিনি অঙ্কুশকে ভালোবাসেন কিনা। পাশাপাশি আরো জানান, যে অঙ্কুশের প্রতি তার ভালোবাসা আছে কিনা তা বুঝে উঠতে তার আরো কুড়ি-পঁচিশ বছরও লেগে যেতে পারে।

তার এই উত্তরের পর নেটিজেনদের একাংশ অভিভূত হয়ে পড়েন ঐন্দ্রিলার উত্তরে। অনেকেই কমেন্ট করেন যে ঐন্দ্রিলার এই রিপ্লাই আসলে এটাই বোঝায় যে ঐন্দ্রিলা অঙ্কুশকে ঠিক কতটা ভালোবাসেন!

প্রসঙ্গত, এবছরই মার্চ মাসে দুই পরিবারের উপস্থিতিতে বিবাহের দিন স্থির হয়েছিল ঐন্দ্রিলা ও অঙ্কুশের। কিন্তু শেষ পর্যন্ত করোনা পরিস্থিতিতে পিছতে হয় তাদের বিয়ের দিন। সম্প্রতি ঐন্দ্রিলা তার বন্ধু অভিনেতা বনি সেনগুপ্তের প্রশ্নের উত্তরে ইনস্টাগ্রামে জানিয়েছিলেন যে করোনা পরিস্থিতি একটু ঠিক হলেই বিয়ে করবেন তিনি এবং অঙ্কুশ।