টলিউড

‘শাড়ি পরে বন্দুক হাতে তাড়া করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অভিনেত্রীর নতুন ছবির এক ঝলক

টলিউডের অন্যতম স্পষ্টবক্তা অভিনেত্রী তিনি। মাঝেমধ্যেই নানারকম বিতর্কিত মন্তব্য প্রকাশ্যে করে ফেলতে মোটেও দ্বিধা করেন না টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন সক্রিয় তিনি। এবার সেখানেই অনুগামীদের সঙ্গে একটি নতুন ছবি ভাগ করে নিতে দেখা গেল অভিনেত্রীকে। যা নিয়ে রীতিমত চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জীর মৃত্যুর পর প্রকাশ্যে মুখ খুলতে দেখা গিয়েছিল শ্রীলেখা মিত্রকে। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ঋতুপর্ণা সেনগুপ্তের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছিলেন তিনি। তবে এবার নিজের কাজের ব্যাপারে নতুন আপডেট দিলেন অভিনেত্রী অনুগামীদের। এদিন শ্রীলেখা যে ফটোটি পোস্ট করেছেন সেখানে তাকে দেখা গিয়েছে শাড়ি পড়ে বন্দুক হাতে দাঁড়াতে। যা দেখার পর তার অনুগামীদের অনেকেই মনে করছেন এটি হয়তো তার আগামী ছবির এক ঝলক।

যদিও কমেন্টের মাধ্যমে অনুগামীদের অনেকেই অভিনেত্রীকে জিজ্ঞাসা করেছেন তার আগামী ছবিটি অ্যাকশনধর্মী হবে কিনা, তবে গোটা বিষয়টি নিয়ে এখনই প্রকাশ্যে মুখ খুলতে নারাজ শ্রীলেখা মিত্র। বরং তিনি গোটা বিষয়টি নিয়ে রহস্য তৈরি করেছেন সোশ্যাল মিডিয়ায়। যে কারণে অনুগামীরা এখন তার আসন্ন ছবি সম্পর্কে বিস্তারিত তথ্য জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

Back to top button