টলিউড

‘টলিউডেও লবি বাজি চলে’! নেপটিসমের প্রসঙ্গে এবার টলিউডকে একহাত নিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে নেপোটিজম এর প্রসঙ্গে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল। সে সময়ে একাধিক অভিনেতা এবং অভিনেত্রী অভিযোগ জানিয়েছিলেন কিভাবে দিনের-পর-দিন কাজ থেকে অন্যায় ভাবে বঞ্চিত করা হতো তাদের শুধুমাত্র বলিউডে চেনাশোনা কেউ ছিল না বলে। এবার সেই একই প্রসঙ্গে মুখ খুলে টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানালেন সেই একই রকম নেপোটিজম টলিউডেও চলে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রীলেখা জানিয়েছেন ইন্ডাস্ট্রিতে রীতিমতো লবি বাজি চলে। পরিচালক এবং প্রযোজকদের কিছু নির্দিষ্ট ছোট ছোট গ্রুপ রয়েছে যার বাইরে তারা কাজ করেন না এবং নতুন মুখদেরকে সুযোগ দেন না। অভিনেত্রী আরও জানিয়েছেন টলিউডের আরেক অভিনেত্রী তাকে উদ্দেশ্য করে বলেছিলেন যে শ্রীলেখা নাকি অভিনয় পারেন না।

বলাই বাহুল্য ক্রমাগত এই ধরনের মন্তব্যের সম্মুখীন হয়ে বেশ অবসাদের মধ্যে চলে গিয়েছিলেন শ্রীলেখা। অভিনেত্রী জানিয়েছেন সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনা তাকে ভীষণ নাড়িয়ে দিয়েছিল। পাশাপাশি তার মধ্যেও যে ধরনের আত্মহননকারী চিন্তা এসেছে সে কথা জানিয়েছেন অভিনেত্রী। তবে টলিউডের পরিচালক, অভিনেতা এবং অভিনেত্রীদের বিরুদ্ধে মুখ খুললেও বিশেষ কারোর নাম নিতে চাননি শ্রীলেখা।

তাহলে বলাইবাহুল্য অভিনেত্রীর এই সাহসী মন্তব্য প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে। যেভাবে তিনি অন্যায়ের বিরুদ্ধে মুখ খুলেছেন তাতে বেশ মুগ্ধ শ্রীলেখার অনুগামীরা।

Back to top button