টলিউড

ছিপছিপে চেহারায় নয় ভরাট শরীরেও মডেলিং সম্ভব! বক্ষ বিভাজিকা ফ্লন্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন শ্রীলেখা, অভিনেত্রীর লাস্যময়ী অবতারে কুপোকাত ভক্তরা

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম স্পষ্টবাদী ও প্রতিবাদী অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। তিনি স্বাধীনভাবে জীবনযাপনে বিশ্বাসী। রাজনীতি হোক কিংবা বিনোদন যেকোন বিষয়ে স্পষ্ট বক্তা তিনি। তার কথায় কে কি ভাবল তা নিয়ে মাথা ঘামাতে নারাজ অভিনেত্রী। নিজের বিতর্কিত মন্তব্যের দরুন প্রতিনিয়ত নেটদুনিয়ায় বিতর্কে জড়ান অভিনেত্রী। নেটিজেনদের একাংশের কাছে প্রায়ই কটাক্ষের শিকার হতে হয় অভিনেত্রীকে। তবে নেটিজেনদের সমস্ত মন্তব্য তিনি চুপচাপ গিলে নেন না। বেশ কয়েকজনকে তাদের মন্তব্যের যোগ্য জবাবও দিয়ে থাকেন অভিনেত্রী।

বর্তমান যুগে ইন্ডাস্ট্রির অন্যান্য তারকাদের মতই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। যেকোনো বিষয়ে নিজের স্বাধীন মতামত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের কাছে পৌঁছে দিতে পছন্দ করেন অভিনেত্রী। তিনি বামপন্থী হওয়ার কারণে নেটিজেনদের কাছে বহুবার ট্রোল হতে হয়েছে তাকে। তবে তাতে সত্যি অভিনেত্রীর কিছুই যায় আসে না তা তার হবেভাবেই স্পষ্ট।

টলিউডের এই অভিনেত্রী কোনো না কোনো কারণে মিডিয়াতে চর্চায় থাকেন। শ্রীলেখা মিত্র যেখানে, সেখানে বিতর্ক থাকবেই। তবে একজন অভিনেত্রী হিসেবে শ্রীলেখা মিত্রর কথা বলতে গেলে নিঃসন্দেহে বলা যায় তিনি একজন উচ্চ মানের অভিনেত্রী। সম্প্রতি তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভালে আয়ুষ্মান প্রত্যুষ পরিচালিত ‘নির্ভয়া’ ছবিতে অভিনয়ের জন্য ‘সেরা সাপোর্টিং চরিত্র পপুলার’এর অ্যাওয়ার্ড পেয়েছেন তিনি। শ্রীলেখা মিত্রের পাশাপাশি এই ছবিতে অভিনয়ের দরুন ‘সেরা অভিনেত্রী’র অ্যাওয়ার্ড পেয়েছেন প্রিয়াঙ্কা সরকার।

অভিনয়ের পাশাপাশি শ্রীলেখা মিত্র ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন। সম্প্রতি তেমনই একটি ফটোশুটের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যা অভিনেত্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন। সম্প্রতি অভিনেত্রী যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে অভিনেত্রীকে কখনো শাড়িতে, কখনো ফ্যাশনেবল পাশ্চাত্য পোশাকে, আবার কখনো ব্রাইডাল লেহেঙ্গায় দেখা গিয়েছে। নিঃসন্দেহে বলা যায় এই সব ক’টি পোশাকেই মানানসই শ্রীলেখা মিত্র।

ফটোশুট করার সময়ই এই ভিডিওটি তোলা হয়েছে। ছোট ছোট কিছু শর্ট একসাথে জুড়ে একটি মানানসই পাঞ্জাবী গানের সাথে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী, যা এই মুহূর্তে নেটনাগরিকদের মধ্যে ভাইরাল। আবারো ছকভাঙা অবতারে নেটদুনিয়ায় আবির্ভূত হলেন শ্রীলেখা মিত্র। তিনি প্রমাণ করে দিলেন মডেলিং কিংবা ফটোশুট করার জন্য সবসময় ছিপছিপে, রোগা ফিগারের প্রয়োজন হয় না। যে যেমন তাকে সেভাবেই গ্রহণ করতে জানতে হবে সকলকে। সম্প্রতি অভিনেত্রীর অনুরাগীরা তার ঝুলিতে একরাশ প্রশংসা জমা করেছেন।

Back to top button