টলিউড

ত্রিপুরায় গ্রেফতার হয়ে একরাত জেলে কাটালেন অভিনেত্রী সায়নী ঘোষ! ‘আমি শুনিইনি এ খবর’, আকাশ থেকে পড়লেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র

টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র এবং সায়নী ঘোষ এর মধ্যেকার সুসম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেকেই জানতেন। ‘মায়ের বিয়ে’ নামক সিনেমায় মা এবং মেয়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন কেড়েছিলেন তারা। কিন্তু ভোটের আগেই সায়নী তৃণমূলে যোগদান করায় তার বিরুদ্ধে সরব হয়েছিলেন শ্রীলেখা।

এবার ত্রিপুরায় দলীয় প্রচারে গিয়ে সায়নী ঘোষ গ্রেপ্তার হয়ে এক রাত জেলে কাটানোর পরে শ্রীলেখা মিত্র সংবাদমাধ্যমে জানালেন খবরটির বিষয়ে তিনি নাকি কিছুই জানতেন না।

প্রসঙ্গত ঘনিষ্ঠমহলে সায়নী ঘোষ কঠোর বামপন্থী হিসেবে পরিচিত ছিলেন। সেই সূত্রেই অভিনেত্রী শ্রীলেখা মিত্রের সঙ্গে বেশ ঘনিষ্ঠ সম্পর্ক বজায় ছিল তার। কিন্তু ভোটের আগে সায়নী তৃণমূলে যোগদান করায় শ্রীলেখা সংবাদমাধ্যমে জানিয়েছিলেন তিনি মনে করেন সায়নী কোন বড়োসড়ো টোপ পেয়ে তৃণমূলে যোগদান করেছেন। পাশাপাশি বামপন্থার আদর্শ থেকে সরে গিয়ে তৃণমূলে যোগদান করায় তার ওপর বেশ ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

আজ এক বেসরকারি সংবাদমাধ্যম সায়নী ঘোষের গ্রেফতারির বিষয় নিয়ে শ্রীলেখা মিত্রের মতামত জানতে চাইলে অভিনেত্রী জানিয়েছেন গোটা বিষয়টি সম্পর্কে কিছুই জানতেন না তিনি। তবে নেটিজেনদের একাংশ মনে করছেন ইচ্ছাকৃতভাবেই গোটা বিষয়টি এড়িয়ে যেতে চেয়েছেন শ্রীলেখা মিত্র।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button