টলিউড

হট প্যান্ট পিংক টপ পড়ে বালির শহর বুর্জ খালিফায় নাচলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! ভাইরাল ভিডিও

দুবাইয়ের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের জাতির জনক শেখ মুজিবর রহমানের জন্ম শতবর্ষ এবং বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে একটি বড় করে অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। গত শনিবার বালির শহরে আয়োজিত হয়েছিল এই অনুষ্ঠান। বাংলাদেশের পাশাপাশি টলিউডের একাধিক নামিদামী তারকারা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। এদিনের এই অনুষ্ঠানে বালির শহরে উপস্থিত ছিলেন টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সময় করে ঘুরে নিলেন বুর্জ খালিফাও।

দুবাইয়ে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে ক্রিকেটার শাকিব-আল-হাসান, অভিনেতা ফিরদৌস, পূর্ণিমা, মমতাজ বেগমের মত উপস্থিত ছিলেন একাধিক নামিদামী বাংলাদেশী তারকারা। এদিন সেখানে উপস্থিত থাকতে দেখা গিয়েছে টলিউডের অন্যতম দুই জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। সেই ছবিও তারা নিজেদের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিয়েছেন সকলের সাথে।

আর এই বালির শহরে গিয়ে একবারের জন্য হলেও বুর্জ খালিফা দর্শন করবেন না তা হয় না। শ্রীলেখা মিত্র সময় করে ঠিক চলে গিয়েছিলেন বুর্জ খালিফা দর্শনে। সেখান থেকে নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী, যা এই মুহূর্তে ভাইরাল। এমনকি বুর্জ খালিফা দেখার আনন্দে সেখানেই নেচে নিয়েছেন তিনি। নিজের আনন্দ ও উচ্ছ্বাসের সেই ভিডিও নিজেই শেয়ার করে নিয়েছেন সকলের সাথে। এই ভিডিওতে অভিনেত্রীকে গোলাপি রঙের টপ ও নীল রঙের জিন্সের হট প্যান্টে দেখা গিয়েছে।

অভিনেত্রী শেয়ার করা একটি ছবিতে দেখা যাচ্ছে, ফিনিক্স পাখির ডানা আঁকা একটি কাঁচের দেওয়ালের সামনে দাঁড়িয়ে নিজের ছবি তুলেছেন তিনি। আর সেই ছবি শেয়ার করতে না করতেই বেশ কয়েকজন নেটিজেন ট্রোল করেছেন অভিনেত্রীকে। তবে নিজের সিদ্ধান্তেই চলতে পছন্দ করেন অভিনেত্রী। কে কি বলল তা নিয়ে বিশেষ মাথা ঘামাতে রাজি নন তিনি।

Back to top button