টলিউড

‘দিদি, মোদীর পর বুদ্ধবাবুকে ভালো না লাগলেই ভালো’! অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের দল-বদলের ইঙ্গিতকে তীব্র কটাক্ষ অভিনেত্রী শ্রীলেখা মিত্রের

চলতি বছরের বিধানসভা নির্বাচনে সক্রিয় কর্মী হিসেবে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।কিন্তু প্রথমবার রাজনৈতিক ময়দানে লড়াইয়ের পর পরাজিত হন তিনি। এরপরই রাজনীতি থেকে তার আগ্রহ কমে যায় বলে জানা গিয়েছে শ্রাবন্তীর ঘনিষ্ঠদের সূত্রে।

পাশাপাশি কিছুদিন আগেই তিনি প্রকাশ্যে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের প্রশংসা করে নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন। তখন গেরুয়া শিবির থেকে এবার ঘাসফুলে যোগদান করবেন কিনা সেই প্রশ্নের উত্তর দিতে গিয়েও শ্রাবন্তী জল্পনাকে কিন্তু জিইয়ে রেখেছিলেন।

এবার সে গোটা বিষয়টিকেই নেটদুনিয়ায় তীব্র কটাক্ষ করলেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শ্রাবন্তীর উদ্দেশ্য করে এদিন জনৈক নেটিজেনের পোস্ট শ্রীলেখা মন্তব্য করেন যে দিদি, মোদীর পর বুদ্ধবাবুকে শ্রাবন্তীর ভালো না লাগলেই ভাল হয়। অর্থাৎ গেরুয়া শিবির থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দল হয়ে শ্রাবন্তী যাতে বাম দলে যোগদান না করেন পরোক্ষে সেই বার্তাই দিয়েছেন শ্রীলেখা।

তবে শ্রাবন্তী কিন্তু এখনো পর্যন্ত দলবদল নিয়ে স্পষ্ট করে কোন বার্তা দেননি। পাশাপাশি গোটা বিষয় নিয়ে শ্রীলেখা মিত্রর থেকেও আর কোনো মন্তব্য পাওয়া যায়নি। কারণ অভিনেত্রী এখন ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগদান করতে পাড়ি দিয়েছেন ভেনিসে।তবে শ্রীলেখার মন্তব্যের পাল্টা শ্রাবন্তী কিছু বলেন কিনা এখন সে দিকেই চোখ রেখেছেন নেটিজেনরা।

Back to top button