টলিউড

ছেলের বিয়ে হয়ে যাওয়ার পরেও হট প্যান্ট পড়ে ঘুরে বেড়াবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অ্যাওয়ার্ড শোতে এসে সকলকে সাফ জানিয়ে দিলেন অভিনেত্রী

টলিউডের আরেক অন্যতম চলচ্চিত্র অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনেত্রীর তৃতীয় বিবাহ বিচ্ছেদের পর থেকেই বারবার বিভিন্নভাবে ট্রোল এবং সমালোচনার শিকার হয়ে আসছেন অভিনেত্রী। এসব মাঝে মধ্যেই তিনি নিজের কর্মকাণ্ডের জন্য চর্চার শিরোনামে উঠে আসেন। সম্প্রতি অভিনেত্রী FAFDA (Films and Frames Digital Film Awards)-শো এর একটি বিশেষ ঝলক তুলে ধরলেন নিজের সোশ্যাল মিডিয়ায় একাউন্টের মাধ্যমে।

‘ফিল্ম অ্যান্ড ফ্রেমস ডিজিট্য়াল অ্যাওয়ার্ড শো’ হলো একটি ডিজিটাল অনুষ্ঠান যেখানে দর্শকরা নিজেদের পছন্দের অভিনেতা-অভিনেত্রীদের অনলাইনে ভোট দিতে পারবেন। করোনা পরিস্থিতির জন্য বিশেষত এই শো অনুষ্ঠান আয়োজিত হয়েছিল গত বছরই। নীল রায় এবং তন্ময় বন্দ্যোপাধ্যায় পরিচালিত এটি প্রথম ডিজিটাল অ্যাওয়ার্ড শো। বিভিন্ন পপুলার ক্যাটাগরির দর্শকেরা নিজেদের পছন্দের অভিনেতা অভিনেত্রী গায়ক-গায়িকা এদেরকে ভোট দিয়ে জেতাতে পারবেন।

আর ওই দিনই মঞ্চে পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে শ্রাবন্তী নিজের কিছু গোপন তথ্য দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন। তিনি জানিয়েছেন খাবারের মধ্যে তার ভাত এবং মাটন বেশি প্রিয় এবং পছন্দের মানুষের তালিকায় রয়েছেন ঝিনুক তার মা-বাবা এবং তিনজন পোষ্য। এছাড়াও তিনি জানান যে নিজের ছেলের বিয়ে হয়ে যাওয়ার পর যখন তিনি শাশুড়ি হয়ে যাবেন তখন মন চাইলে হট প্যান্টও পড়তে পারেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button