টলিউড

এবার কঙ্গনা রানাউতকে অনুসরণ করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ভক্তদের প্রশংসায় ভাসলেন অভিনেত্রী

এই মুহূর্তে বিতর্কের শিরোনামে যে সমস্ত অভিনেত্রীরা নিয়মিত থেকে চলেছেন তাদের মধ্যে অন্যতম হলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবনের কারণে অনুগামীদের কাছে সমালোচিত হতে দেখতে পাওয়া যায় তাকে। তবে অভিনেত্রী কিন্তু লোকের কথায় বিশেষ কাঁদেন না। বরং নিজের মতো করে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করেন অনুগামীদের এন্টারটেইন করার জন্য। এবার তেমনই একটি ভিডিও বানিয়ে অনুগামীদের চমকে দিতে দেখা গেল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

এদিন তিনি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত অভিনীত ‘তনু ওয়েডস মনু’ সিনেমার একটি ডায়লগে ঠোঁট মিলিয়েছেন। কিন্তু তার এক্সপ্রেশন দেখে বোঝার উপায় নেই যে ডায়লগ তিনি নিজে বলছেন না বরং শুধুমাত্র ঠোট মেলাচ্ছেন। অনুগামীরা মুগ্ধ হয়ে গিয়েছেন অভিনেত্রীর এক্সপ্রেশন দেখে। সিনেমার ডায়লগ অনুযায়ী শ্রাবন্তীকে বলতে শোনা গিয়েছে যে পেসমেকার এর মতোই তিনিও মানুষের হৃদস্পন্দন বাড়িয়ে দিতে সক্ষম।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

বলাই বাহুল্য এদিন রিল ভিডিও পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুগামীরা জানাচ্ছেন দারুন অভিনয় করেছেন অভিনেত্রী ওই ছোট্ট পরিসরে। যে কারণে নেটিজেনদের প্রশংসায় ভরেছে অভিনেত্রীর কমেন্ট বক্স। প্রসঙ্গত এই মুহূর্তে টলিউড অভিনেতা ওমের সঙ্গে একটি সিনেমায় অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাছাড়া আরও একাধিক প্রজেক্ট রয়েছে তার হাতে।

Back to top button