টলিউড

‘তোর সঙ্গে আজ আমাকে নে’! রোমান্টিক গানে ঠোঁট মিলিয়ে শোরগোল ফেললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর জন্যই কি গাইছেন? পাল্টা প্রশ্ন নেটিজেনদের

ব্যক্তিগত জীবনের নানা বিতর্কমূলক ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়বস্তু হয়ে রয়েছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে তা বলে কিন্তু সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নেন নি অভিনেত্রী। বরং কটাক্ষমূলক কমেন্টকে এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

পাশাপাশি নিজের অনুগামীদের সঙ্গে হামেশাই বিভিন্ন রকম ফটো এবং ভিডিও শেয়ার করতে দেখা যায় অভিনেত্রীকে।
এবার নিজের সিনেমা ‘শুধু তোমারই জন্য’ থেকে ‘এগিয়ে দে’ নামক রোমান্টিক গানকে ব্যবহার করে দারুন এক ভিডিও পোস্ট করলেন শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত ২০১৫ সালে দেব, সোহম চক্রবর্তী, এবং মিমি চক্রবর্তীর সঙ্গে এই সিনেমায় অভিনয় করেছিলেন শ্রাবন্তী।

সেখান থেকেই অরিজিত সিং-এর গাওয়া গানটি এদিন নিজের ভিডিওয় ব্যবহার করেছেন অভিনেত্রী। বলাই বাহুল্য ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথেই তুলে ধরেছে নানান প্রশ্ন। তাই নেটিজেনরা জিজ্ঞেস করে বসেছেন কার উদ্দেশ্যে রোমান্টিক গান শ্রাবন্তীর ঠোঁটে যদিও অভিনেত্রী প্রকাশ্যে কোনো উত্তর দেননি তবে তার অনুগামীরা কিন্তু আন্দাজ করা থেকে বিরত থাকছেন না।

কিছুদিন আগেই ব্যবসায়ী অভিরূপ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। তাই তার উদ্দেশ্যেই অভিনেত্রীর ঠোঁটে ভালোবাসার গান উঠে এলো কিনা সেই প্রশ্নে এখন ব্যতিব্যস্ত নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button