টলিউড

গলার লকেটে লিখিয়েছেন নতুন প্রেমিকের নাম! আবার বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, জোর গুঞ্জন টলিউডের অন্দরে

ব্যক্তিগত জীবনের কারণে এমনিতেই সব সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবার অভিনেত্রীর নতুন সেলফি দেখে জোর গুঞ্জন উঠেছে নেটিজেনদের মধ্যে। অনেকেই মনে করছেন চতুর্থবারের জন্য হয়তো এবার বিয়ে করতে চলেছেন অভিনেত্রী। আর এই গোটা বিষয়টি গড়ে উঠেছে অভিনেত্রীর গলার সোনার লকেটকে কেন্দ্র করে।

প্রসঙ্গত এদিন শ্রাবন্তী অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের একটি সেলফি ভাগ করে নিয়েছিলেন। সেখানে তার গলায় দৃশ্যমান ছিল একটি সোনার হার। যার সঙ্গে ছিল একটি নাম লেখা লকেট।কমেন্ট এর মাধ্যমে অনেকেই হারটির বিষয়ে অভিনেত্রীকে প্রশ্ন করলেও অভিনেত্রী কখনোই সেভাবে সদুত্তর দেননি। এই প্রথম নয় এর আগেও অবশ্য এই হারটি পরে প্রকাশ্যে দেখা গিয়েছে শ্রাবন্তীকে।

বলাই বাহুল্য এদিন আবারও তার গলায় ওই লকেটটি দেখে তোলপাড় পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন নতুন প্রেমিকের নাম লেখা লকেট গলায় পরেছেন অভিনেত্রী। তবে বাস্তবে কিন্তু তা নয়।
অভিনেত্রীর অনুগামীদের একাংশ জানিয়েছেন পরিবারের সদস্যরা তাকে ভালোবাসে জিন্টু বলে ডাকেন এবং সেই নামটিই সোনার লকেটে বাঁধিয়ে রেখেছেন অভিনেত্রী। তাই প্রেমিকের নাম নয় বরং তার গলায় রয়েছেন নিজেরই ডাকনাম। পাশাপাশি অভিনেত্রীর চতুর্থ বিয়ে সম্পর্কে এখনো সেভাবে কিছুই জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button