টলিউড

মলদ্বীপে দিনপ্রতি ৯০ হাজার টাকা ভাড়ার বিলাসবহুল রিসর্টে চতুর্থ প্রেমিকের সাথে ছুটি কাটাতে ব্যস্ত শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার দৌলতে সম্প্রতি অনুগামীরা জানতে পেরেছেন যে সপরিবারে মলদ্বীপে ছুটি কাটাতে ব্যস্ত টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কাজের ফাঁকে একটু অবসর মিলতেই ছেলে অভিমন্যু, তার প্রেমিকা দামিনীকে নিয়ে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। তবে জানা গেছে তাদের এই যাত্রায় সামিল হয়েছেন শ্রাবন্তীর নতুন প্রেমিক ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীও।

মলদ্বীপ পৌঁছানোর পর থেকেই একের পর এক ছবি সোশ্যাল মিডিয়ায় দেখতে পাচ্ছিলেন নেটিজেনরা। শুধুমাত্র অভিনেত্রী নিজেই নন, পাশাপাশি অভিমন্যু এবং দামিনীর সোশ্যাল মিডিয়াও ভরে উঠেছে বেড়ানোর ছবিতে।

এবার জানা গেল ‘লাক্স সাউথ অ্যারি অ্যাটোল’ নামের যে রিসর্টে অভিনেত্রী উঠেছেন সেখানে বিভিন্ন রকম প্যাকেজ থাকলেও সর্বনিম্ন ঘরের দিন প্রতি ভাড়া ৫০০০০ টাকা। পাশাপাশি কিছু কুটির থেকে খুব সহজেই সমুদ্র দেখা যায়। কিছু কুটিরে আবার নিজস্ব সুইমিং পুল রয়েছে যেগুলির সর্বোচ্চ ভাড়া দিনপ্রতি ৯৩০০০ টাকা। এদিন নেটিজেনরা খেয়াল করেন দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে যে, তাঁদের কুটিরের সিঁড়ির নীচেই টলমল করছে নীল জল।

ফলে অভিনেত্রী যে বিলাসবহুল রিসর্টে আপাতত পরিবার ও প্রেমিক নিয়ে ছুটি কাটাচ্ছেন তা বুঝতে বাকি নেই নেট দুনিয়ার বাসিন্দাদের। ফলে সকলেই এখন অভিনেত্রীর ঘুরতে যাওয়ার ফটো দেখতে মুখিয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

Back to top button