টলিউড

তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে প্রতি মাসে ৭ লক্ষ টাকা ডিভোর্সের খোরপোষ দাবি করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন সবাই জানেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের তিক্ত সম্পর্কের কথা। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে উদ্দেশ্য করে মাঝেমধ্যেই বিভিন্ন রকম অর্থ মূলক পোস্ট করতে দেখা যায় শ্রাবন্তী এবং রোশন দুজনকেই। তবে এবার জানা গেল তৃতীয় স্বামীর থেকে ডিভোর্স এর পাশাপাশি প্রতিমাসে সাত লক্ষ টাকা করে খোরপোষ দাবি করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে কোর্টে গিয়েছিলেন রোশন। কিন্তু অভিনেত্রী জানিয়ে দিয়েছিলেন আর কিছুতেই তিনি তৃতীয় স্বামীর সঙ্গে সংসার করতে রাজি নন। পাশাপাশি ডিভোর্স হওয়ার আগেই ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে ঘনিষ্ঠ প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, এমন জল্পনাও শোনা গিয়েছে টলিউডের অন্দরে। যে কারণে চাইলেও অভিনেত্রী আর পুরনো সংসারে ফিরতে আগ্রহী নন।

সম্প্রতি আলিপুর আদালতে শ্রাবন্তী এবং রোশনের ডিভোর্সের মামলা দায়ের করা হয়। আজ গোটা বিষয়টি নিয়ে রোশনের আইনজীবী শ্যামল মন্ডল জানিয়েছেন অভিনেত্রী যে রোশনের থেকে প্রতিমাসে সাত লক্ষ টাকা ডিভোর্সের খোরপোষ বাবদ চেয়েছেন, সে খবর সত্যি।

তবে গোটা বিষয়টি নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি শ্রাবন্তী নিজে। জানা গেছে আগামী ডিসেম্বর মাসের 15 তারিখে শ্রাবন্তী এবং রোশনের ডিভোর্সের সিদ্ধান্ত নেবে আলিপুর আদালত।

Back to top button