টলিউড

আর রোশন সিং নয় এবারের নতুন প্রেমিকের সঙ্গেই জন্মদিন কাটাতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তুমুল ভাইরাল ভিডিও

আজ টলিউডের অন্যতম সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের শুভ জন্মদিন। এই দিনেই তার প্রাক্তন স্বামী রোশন সিং এর জন্মদিন। তবে এবারের জন্মদিনটা একটু অন্যরকম আগের বছরের দুজনেই একসাথে কেক কেটে এই দিনটিকে উদযাপন করেছিলেন, তবে আজ এক বছর পরে দুজনের পথ আলাদা, দুজনেই আলাদা ভাবে তাদের জন্ম দিন কাটাচ্ছেন।

বেশ অনেকদিন ধরেই শ্রাবন্তী এবং তার স্বামী রোশনের মধ্যে দাম্পত্য জীবনের ঝামেলা চলছিল। যার ফলে দুজনের রাস্তা আলাদা হয়ে গিয়েছে শ্রাবন্তী সিদ্ধান্ত নিয়েছেন রোশনের সঙ্গে বিচ্ছেদের, আর এই বিষয় নিয়ে ইতিমধ্যেই টলিপাড়ার হট টপিক হয়ে উঠেছেন শ্রাবন্তী।

সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন দুজনকে নিয়ে। এর আগে শ্রাবন্তীর দুবার সংসার ভেঙেছে। এবারে আরো একবার তৃতীয় স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করতে চলেছেন এই টলি অভিনেত্রী।

সকাল থেকেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের এবং অন্যান্য অভিনেতা দের কাছ থেকে পেয়েছেন জন্মদিনের শুভেচ্ছা পেয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এবারের জন্মদিন কার সঙ্গে উদযাপন করবেন শ্রাবন্তী সেই নিয়ে নেট পাড়ায় চলছে তুমুল জল্পনা। তবে কি বার তার নতুন প্রেমিকের সঙ্গে জন্মদিনটি কাটাতে চলেছেন শ্রাবন্তী? সেই নিয়ে গুঞ্জন চলছে রীতিমতো।

Back to top button