টলিউড

ছেলে অভিমুন্য র্গালফ্রেন্ড দামিনী ঘোষের জন্মদিন উদযাপনের হাজির হলেন টলিউডের চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়! ছেলের প্রেমিকার জন্মদিনে দামী উপহার দিলেন শ্রাবন্তী

সম্প্রতি হবু বউমা দামিনী ঘোষের জন্মদিন উদযাপনের হাজির হয়েছিলেন টলিউডের সবথেকে চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একমাত্র ছেলে অভিমন্যুর গার্লফ্রেন্ড দামিনীর জন্মদিন সেলিব্রেশনে এইদিন উপস্থিত ছিলেন শ্রাবন্তী। দামিনী ঘোষ একজন জনপ্রিয় মডেল, টলিউড ইন্ডাস্ট্রি সঙ্গে এখনো পরিচিত না হলেও মডেল ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর বহু বছরের ওঠাবসা। তার জন্মদিন সেলিব্রেশন এই হাজির হয়েছিলেন শ্রাবন্তী এবং ছেলে অভিমুন্য।

শ্রাবন্তী পুত্র এবং দামিনী ঘোষের সম্পর্ক বহুদিনের। কিছুদিন আগে পর্যন্ত এই সম্পর্ক ছিল দর্শকের নজরের আড়ালে। তবে এবারে অভিমুন্য এবং দামিনী সম্পর্ক খোলাখুলিভাবে সোশ্যাল মিডিয়া সকলের সামনে এসেছে। শাশুড়ি এবং হবু বউয়ের সম্পর্ক খুবই ভালো। কিছু দিন আগেও দামিনী অভিমুন্য কে নিয়ে মালদ্বীপ ভ্রমণ করে গিয়েছিলেন শ্রাবন্তী। মাঝেমধ্যে শ্রাবন্তী, অভিমুন্য, দামিনীকে বিভিন্ন জায়গায় একসঙ্গে ঘুরতে যেতে দেখা যায় একই ফ্রেমে ধরা দেন তারা তিনজন।

সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে দামিনীর কেক কাটার ভিডিও শেয়ার করে দামিনীকে আরো একবার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। ভিডিওটিতে দেখা যাচ্ছে দামিনী ঘোষের পরনে রয়েছে ব্রাউন কালারের একটি গাউন এবং চকলেট ফ্লেভার একটি কেক কেটে নিজের জন্মদিন সেলিব্রেট করছে দামিনী। ইতিমধ্যেই শ্রাবন্তীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে।

Back to top button