টলিউডStory

নাবালিকা অবস্থাতেই মাত্র ১৭ বছর বয়সেই মা হয়েছিলেন শ্রাবন্তী! যে বয়সে একজন কিশোরী মেয়ের নতুন জীবন শুরু হয়, সেই বয়সে একটি নতুন প্রাণ কে পৃথিবীতে এনে নজির গড়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী

পুনর্বার বিবাহ এবং পুনর্বার বিবাহ বিচ্ছেদ এই দুটি কথা শুনলেই যার নাম মনে পড়ে প্রথমে তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একাধিকবার বিবাহ এবং একাধিকবার বিবাহবিচ্ছেদের ঘটনায় জড়িত শ্রাবন্তী।

মাত্র ১৭ বছর বয়সেই মা হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী! এমনটাই জানিয়েছেন অভিনেত্রী নিজেই। শ্রাবন্তী চ্যাটার্জী, তিনি অভিনয় জগতের জন্য যত না খ্যাতি অর্জন করেছেন তার থেকে বেশি তাকে খ্যাতি এনে দিয়েছে সম্পর্কের টানাপোড়েন।

অভিনেত্রী প্রথমে পরিচালক রাজীবের সাথে বিয়ে করলেও বিয়ের তেরো বছর পর তাদের বিবাহ বিচ্ছেদ হয়। তবে কম বয়সে প্রেম করে বিয়ে করার ফলেই নাবালিকা অবস্থাতেই শ্রাবন্তী চট্টোপাধ্যায় অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন। জানা যায় ১৮ বছর বয়স আগেই তিনি মা হয়েছেন।

১৬ বছর বয়সে তিনি অন্তঃসত্ত্বা হন। ১৭ বছর বয়সে পা দেয়ার একদিন আগেই জন্ম হয় শ্রাবন্তী পুত্র ঝিনুকের। ঝিনুক বর্তমানে বেশ বড় হয়েছে। তারও হয়েছে এখন মনের মানুষ। গত তিন বছর ধরে তিনি মডেল দামিনীর সাথে একটি কমিটেড সম্পর্কে আবদ্ধ।

৪-৫ বছর টানা তিনি সংসার করেছেন। খামতি রাখেননি কিছুতেই। ছেলের জন্মের পর মন দিয়ে তিনি রিল লাইফ থেকে সরে এসে ছিলেন শুধুমাত্র সংসার করার জন্য। বেশ কিছুদিন চুটিয়ে সংসার করার পর আবার ক্যামেরার সামনে দেখা গেছিল তাকে ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমায়।

রাজিবের সাথে বিবাহ বিচ্ছেদের পর অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় আবার নতুন করে বিয়ে করার স্বপ্ন দেখেন, কৃষাণ ভিরাজ এর সাথে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। কিন্তু এক বছরের মধ্যেই তাদের বিবাহ বিচ্ছেদ হয়।

তারপর অভিনেত্রী দু’বছর পর তৃতীয় বিয়ে করার সিদ্ধান্ত নেন, রোশন সিং এর সাথে । কিন্তু এই বিয়েও তার স্থায়িত্ব লাভ করেনি। সম্পর্কের মধ্যে তিক্ততা বাড়তে থাকার দরুন তৃতীয় বিয়ের এক বছরের মাথাতেই তারা দুজন দুজনের থেকে আলাদা থাকেন।

কিন্তু অনেক দিন একা কাটানোর পর, স্বামী রোশনের মনে হয়েছে তাদের মধ্যে তিক্ততা মিটিয়ে নিয়ে আবার নতুন করে বৈবাহিক জীবন শুরু করার। এর জন্য তিনি আদালতের দ্বারস্থ হন। বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার ধারায় মামলা করেছেন তিনি।

Back to top button