টলিউড

সহবাস সঙ্গী অনিন্দিতা কে ছেড়ে পাহাড়ে মধুমিতার সঙ্গে একান্তে ছুটি কাটাচ্ছেন সৌরভ! তবে কি সত্যিই ভাঙলো অনিন্দিতা বোসের সাথে প্রেমের সম্পর্ক?

আবারো সৌরভ-মধুমিতার জুটি একসাথে। কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল সৌরভ এবং মধুমিতা একসাথে থাকছেন পার্টি করছেন। তবে সেই গুঞ্জনকে বিরক্তির সাথে উড়িয়ে দিয়েছিলেন দুই অভিনেতা অভিনেত্রী।

সৌরভ দাস এর বান্ধবি অনিন্দিতা বসু এখন মুম্বাইয়ে। গুঞ্জন ছড়িয়ে পড়েছে এই সুযোগেই। মধুমিতা সরকার এবং সৌরভ দাস দুজনে দুজনে কাছাকাছি এসেছেন। লকডাউন এর আগে থেকে তারা পার্টিও করছেন।

অনিন্দিতা বসুর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন ‘ সম্প্রতি আমরা নতুন বাড়ি কিনেছি, সৌরভকে আমি অনেকদিন থেকে চিনি ওর সাথে অনেকদিন ধরে আছি, সুতরাং এসব বিষয়ে কর্ণপাত করতে আমি পারবো না।’

এবার সৌরভ এবং মধুমিতা সময় কাটাচ্ছেন পাহাড়ে। তবে কি সত্যিই ভাঙলো অনিন্দিতা বোস এর সাথে সম্পর্ক? ফেসবুকে একটি জনপ্রিয় পেজ চলো ঘুরে আসি থেকে সৌরভ এবং মধুমিতার কিছু ছবি শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নর্থ বেঙ্গলে কোন একটা হোম স্ট্রিটে দুজনে পাশাপাশি বসে আছেন খাবার টেবিলে। সেই ছবির ক্যাপশনে লেখা রয়েছে তাদের সংস্থার সঙ্গে ঘুরতে আসার জন্য অসংখ্য ধন্যবাদ।

তবে বেশ কিছুদিন আগেই এক কুৎসিত ঘটনায় জড়িয়ে পড়েছিলেন অভিনেতা সৌরভ দাস। তারপরে তার বাবা মাকেও কুৎসিতভাবে আক্রমণ করা হয়। এই কারণেই অভিনেতা সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছেন।

সম্প্রতি সৌরভ দাস এর সাথে অভিনেত্রী মৈনাক ভৌমিকের ‘ চিনি ‘ সিনেমায় অভিনয় করেছেন। সেখানে তাদের অন স্কীন কেমিস্ট্রি যথেষ্ট ভাল ছিল। সেই কেমিস্ট্রি তাই দর্শকদের নিয়ে আসছে বাস্তবেও। সৌরভ দাস এ বিষয়ে মুখ খুলেছেন , বলেছেন ‘ আমি এবং অনিতা দুজনেই খুব ভালো আছি, দীর্ঘদিন ধরে আমরা লিভন করছি, ও সোমবারই ফিরে আসছে শহরে।’

এই গুঞ্জনের জেরে অভিনেত্রী এবং অভিনেতা দুজনেই যে কতটা বিরক্ত তা তাদের কথার মাধ্যমেই স্পষ্ট। তারা এ ঘটনা একদমই পছন্দ করেননি। তাদের ব্যক্তিগত জীবনের এর প্রভাব পড়ুক তারা কেউই চায় না। কিন্তু অলস মস্তিষ্কের কাজই যে এরকম, এই বিষয়ে আর থেমে থাকার নয়।

Back to top button