মা হলেন সোনালি চৌধুরী, পুত্রসন্তানের কী নাম রাখলেন ফুটবলার বাবা? শুনলে অবাক হবেন

করোনা ভাইরাসের দ্বিতীয় ওয়েভের সংক্রমণে শুধুই মন খারাপ করা খবর। প্রতিদিনই মৃত্যুর খবরে ভারাক্রান্ত মন। ঠিক তখনই মন ভালো করা খবর দিলেন টলিউডের ছোট পর্দার অভিনেতা সোনালি চৌধুরী। এই মহামারির মাঝেই মা হয়েছেন তিনি। জন্ম দিয়েছেন এক পুত্র সন্তানের।

বুধবার সকালে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে সোনালির পুত্র জন্ম নেয়। খুব স্বাভাবিকভাবেই অত্যন্ত খুশি সদ্য বাবা হওয়া ফুটবলার রজত ঘোষ দস্তিদার। মা ও শিশু দু’‌জনেই সুস্থ রয়েছেন।

সন্তান হওয়ার খুশি এতটাই ছিল যে এই দম্পতি আগে থেকেই সব ঠিক করে রেখেছিলেন। ছেলের নামও একদিনের মধ্যেই রেখে ফেলেছেন। জানা গিয়েছে, রজত জার্মান ফুটবলার অলিভার খানের ভক্ত আর তাই ছেলেরও নাম রেখে দিলেন অলিভার।

অন্যান্য তারকা দম্পতির মতোই সোনালি ও রজতও সোশ্যাল মিডিয়ায় সোনালির অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে নিয়ে আসেন। সোনালি সেই সময় পোস্টে লিখেছিলেন, ‌’এখনও পর্যন্ত আমি ফিট অ্যান্ড ফাইন।

কিন্তু ছুটি তো নিতেই হবে। গত পুজোয় আমার গর্ভে সন্তান আসে। তখন স্নেহাশিস চক্রবর্তী অনেক সাহায্য করেছেন। দু’টো ছবি করার কথা চলছিল, কয়েকটা টেলিভিশনের কাজও আসছিল। তবে আপাতত কোনও কাজ নিচ্ছি না।’‌‌

তবে এই কঠিন সময়ে অন্তঃসত্ত্বা সোনালির খুব যত্ন নিয়েছিলেন স্বামী রজত। অভিনেত্রীর পছন্দের সব খাবারই সামনে চলে আসত। সোনালির মা হওয়ার খবরে উচ্ছাসিত টলি পাড়াও। শুভেচ্ছা ও অভিনন্দনে ভরপুর সোশ্যাল মিডিয়া।