ডিস্কো ডান্সারের সুরে নাচছে ছোট্ট ইউভান! মিঠুনের গানে পা মেলালো রাজপুত্র, তুমুল ভাইরাল ভিডিও

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার মধ্য মণি হয়ে উঠেছেন। কখনো সন্তানের জন্মের পর তার ওজন বৃদ্ধি কখনো বা তার ছেলে ইউভানের কিউট ফটো পোষ্টের মাধ্যমে নেটিজেনদের আলোচনার বিষয়বস্তু হয়ে ওঠেন তিনি।

তবে এবার সম্পূর্ণ লাইমলাইট কেড়ে নিল অভিনেত্রী শুভশ্রী এবং পরিচালক রাজ চক্রবর্তীর ছেলে ইউভান। ছোট্ট ইউভান এখন সবে হাঁটতে শিখেছে। কিন্ত তার মধ্যেই সে হয়ে উঠেছে বেশ ক্যামেরা ফ্রেন্ডলি। অত্যন্ত সাবলীল ভাবে ক্যামেরার সামনে পোস্ট দিতে শিখেছে সে।

সম্প্রতি রাজ চক্রবর্তী একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের সঙ্গে শেয়ার করে নেন যেখানে দেখা যায় ছোট্ট ইউভান মিঠুন চক্রবর্তী অভিনীত সিনেমার বিখ্যাত ডিস্কো ড্যান্সার গানের সঙ্গে পা মিলিয়েছে।

পোস্ট করার পরই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি। সোশ্যাল মিডিয়ায় অনেকেই অবাক এত ছোট বয়সে তার নাচের স্টেপ দেখে।

তবে অনেক নেটিজেনই কমেন্টে তাদের মন্তব্যের মাধ্যমে জানিয়েছেন খুব ছোট থেকে ক্যামেরা দেখার ফলে ইতিমধ্যেই ইউভান হয়ে উঠেছে ক্যামেরার সামনে এতটা কম্ফোর্টেবল।

প্রসঙ্গত এবার ডান্স বাংলা ডান্স শোতে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তাই অনেক অনুগামীই বলেছেন ইউভান যে শুভশ্রীর ছেলে তা বুঝতে আর বাকি নেই। কারন সে মায়ের মতই হয়ে উঠেছে নৃত্য প্রেমী। এত ছোট বয়সে গানের তালে তার পা মেলানোর ভিডিও দেখে যারপরনাই অবাক নেট দুনিয়ার বাসিন্দারা।