টলিউড

জোট বাঁধতে চলেছেন অভিনেতা সোহম চক্রবর্তী ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার! ‘পাকা দেখা’ নিয়ে ফিরতে চলছেন দুই তারকা

প্রায় বছর তিনেক আগে শেষবারের মতো বড় পর্দায় দেখা গিয়েছিল টলিউড অভিনেতা সোহম চক্রবর্তীকে। এরপর নিজের রাজনৈতিক কেরিয়ার নিয়ে বেশ ব্যস্ত ছিলেন অভিনেতা। তবে এবার আবারও বড় পর্দায় ফিরতে চলেছেন তিনি। এবং নতুন সিনেমা পাকা দেখাতে জোট বাঁধতে চলেছেন তিনি টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে।

প্রেমেন্দু বিকাশ চাকি পরিচালিত এই সিনেমার মিউজিক পরিচালনা করবেন সুরকার-গীতিকার জিৎ গাঙ্গুলী। পাশাপাশি সিনেমার চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাসগুপ্ত।

সোহম ইতিমধ্যেই নতুন এই ছবিতে কাজ করার ব্যাপারে জানিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে তিনি অত্যন্ত আনন্দিত। কারণ তিনি মনে করেন প্রিয়াঙ্কা একজন অত্যন্ত প্রতিভাবান অভিনেত্রী।

পাশাপাশি সিনেমার গল্পের ব্যাপারে অভিনেতা জানিয়েছেন অনেক ক্ষেত্রেই দুজন ব্যক্তির মধ্যে বিয়ে হলেও তাদের পরিবারের মধ্যে বনিবনা হয় না। সেই পটভূমিকাতেই তৈরি হবে এই গল্পটি। যেখানে একটি মিষ্টি পারিবারিক ছবি দেখতে পাওয়া যাবে।

সোহম-প্রিয়াঙ্কার সঙ্গে এই ছবিতে দেখা যাবে দীপঙ্কর দে, লাবণী সরকার, সুমন্ত মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় আর স্বাগতা বসু মত অভিনেতা-অভিনেত্রীদের। প্রসঙ্গত করোনার কারণে সিনেমা জগৎ থেকে বিরতি নিয়েছিলেন অভিনেতা দীপঙ্কর দে।

তবে পরিস্থিতি আগের থেকে ভালো হওয়ায় এই সিনেমা দিয়ে আবারও বড় পর্দায় ফিরে আসতে চলেছেন তিনি। বলাই বাহুল্য সোহম এবং প্রিয়াঙ্কার অনুগামীরা যারপরনাই উচ্ছ্বসিত তাদের নতুন সিনেমার জন্য।

Back to top button