টলিউড

‘পাগলের ছেলে পাগলই হবে’! মায়ের উদ্দেশ্যে গান গেয়ে নিন্দুকদের এবার মোক্ষম জবাব দিলেন গায়ক স্নিগ্ধজিৎ ভৌমিক

জি বাংলা সারেগামাপা এর মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে উঠে আসতে পেয়েছিলেন বালুরঘাটের ছেলে স্নিগ্ধজিৎ ভৌমিক। এরপর হিন্দি সারেগামাপাতে উপস্থিত হয়ে নিজের প্রতিভার জোরে শঙ্কর মহাদেবন থেকে শুরু করে হিমেশ রেশমিয়ার মতো বলিউডি ব্যক্তিত্বের মন জয় করে নিতে সক্ষম হয়েছিলেন তিনি। এবার একটি বিশেষ পর্বে অতীতে তার মায়ের সঙ্গে হওয়া বেশকিছু অপমানের কথা প্রকাশ্যে আনতে দেখা গেল স্নিগ্ধজিৎকে।

প্রসঙ্গত সম্প্রতি সারেগামাপার মঞ্চে একটি বিশেষ পর্বের আয়োজন করা হয়েছিল যেখানে গায়ক এবং গায়িকারা তাদের মাদের উদ্দেশ্য করে গান গেয়েছিলেন। সেখানে অনেক প্রতিযোগীর মায়েরা উপস্থিত হলেও স্নিগ্ধজিৎ ভৌমিক এর মা উপস্থিত হতে পারেননি। কারণ এই মুহূর্তে শারীরিকভাবে তিনি অত্যন্ত অসুস্থ, চলছে অক্সিজেন সাপোর্ট। তবে গ্রামের বাড়ি থেকে ছেলের লাইভ পারফরম্যান্স দেখতে সক্ষম হয়েছিলেন তিনি।

সেখানেই গায়ক জানিয়েছিলেন তার বাবা মানসিকভাবে অসুস্থ হওয়ায় গর্ভবতী অবস্থায় তার মাকে অনেকেই উপদেশ দিয়েছিলেন সন্তান নষ্ট করে ফেলার জন্য। কারণ হিসেবে তারা জানিয়েছিলেন যেহেতু বাবা পাগল তাই সন্তানেরও পাগল হওয়ার সম্ভাবনা রয়েছে। বলাই বাহুল্য এদিন নিজের প্রতিভার জোরে গান গেয়ে সকলের মন জয় করে সেই সমস্ত নিন্দুকদের যোগ্য জবাব দিতে সক্ষম হয়েছেন স্নিগ্ধজিৎ ভৌমিক। পাশাপাশি মা বাবার মুখ উজ্জ্বল করে চলেছেন তিনি।

Back to top button