টলিউড

লকডাউনে গৃহকর্মের নিপুনা হয়ে উঠেছেন গায়িকা ইমন চক্রবর্তী! বাসন মাজা, ঘর ঝাড় দেওয়া সমস্তটাই নিজের হাতে সামলাচ্ছেন গায়িকা, ভাইরাল ভিডিও

সম্প্রতি কিছুদিন আগেই বিখ্যাত গায়িকা ইমন চক্রবর্তী এবং সুরকার নীলাঞ্জন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। চলতি বছরের ২রা ফেব্রুয়ারি চার হাত এক করেছেন ইমন এবং নীলাঞ্জন। চুটিয়ে সংসার করছেন ইমন তা ইমনের ইনস্টাগ্রাম প্রোফাইল এ চোখ রাখলেই বোঝা যায়। ইতিমধ্যে হানিমুনও সেরে নিয়েছেন নবদম্পতি।

সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ ইমন, বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ভিডিও পোস্ট করতে থাকেন। বর্তমানে চুটিয়ে সংসার করছেন ইমন তা তো তার সোশ্যাল মিডিয়া একাউন্টে স্পষ্ট। ইনস্টাগ্রামে এবার সেই রকমই এক ভিডিও হল ভাইরাল।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন ইমন সেই ভিডিওতে দেখা যাচ্ছে ইমন কখনো ঘর ঝাড় দিতে ব্যস্ত, আবার কখনো মন দিয়ে বাসন মাজতে দেখা যাচ্ছে গায়িকা কে। তবে তার মুখের এক্সপ্রেশন দেখে বোঝা যাচ্ছে যে কোনটাই মন দিয়ে বা মন থেকে করছেন না তিনি। বেজার মুখ নিয়ে বলিউডের বিখ্যাত গান ‘কাভি কাভি আদিতি’ গানটিতে রিল বানালেন গায়িকা। মজাদার এই ভিডিওটি পোস্ট করে ইমন ক্যাপশনে লিখেছেন ‘জীবন শেষ’।

ভিডিওটি দেখে ভক্তরা তো বেজায় খুশি। তারা বেশ মজা পেয়েছেন এই ভিডিওটি দেখে। অনেকে আবার কমেন্ট করেছে বিয়ের পর জীবন শেষ, আবার কেউ কেউ বলেছেন সবে তো শুরু এখনো অনেক বাকি আছে, আবার অনেকে এই ভিডিও দেখে বিয়ে না করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন।

তবে বিয়ের পরে সংসার সামলে নিজের ক্যারিয়ারের দিকেও ফোকাস রয়েছে ইমনের, সব দিকটা ব্যালেন্স করে চলছেন। বর্তমানে কেরিয়ার এবং সংসারের দিকে সামাল দিতে নিপুনা হয়েছেন ইমন। পাশাপাশি শরীরচর্চার দিকেও বেশ নজরদারি রাখছেন তিনি। বিয়ের পর পরই জাতীয় পুরস্কার প্রাপ্ত হয়েছেন গায়িকা। তার জন্য অনেক শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty)

Back to top button