সূর্যের মতো উজ্জ্বল, দেখুন শুভশ্রী পুত্র ইউভানের মন ভালো করে দেওয়া ভিডিও

ইউভান এখন চর্চায়। জন্ম লগ্ন থেকেই সে হট কাপ কেক। রাজ শুভশ্রীর আদরের সন্তান ইউভান যখনই ক্যামেরার সামনে এসে তখনই তার প্রাণোচ্ছল মুখ, অঙ্গভঙ্গি ভেসে ওঠে। এক্ষেত্রে অনেকের ধারণা স্টার কিড বা সেলিব্রিটি কিডদের নিয়ে বেশি মাতামাতি করা হয়। আসলে ব্যাপারটা আংশিক সত্য।

যখন কোনো শিশুকে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরা হয়,দর্শকদেরও ওই শিশুর উপর আকর্ষণ তৈরি হয়ে যায়। বিশেষ করে, এই লক ডাউনের বাজারে ঘরে বসে বাচ্চাদের আদর, উল্লাস, খুনসুটি, হাসি দেখতে সত্যি ভালো লাগে। এখানে ইউভানের জায়গায় হয়তো‌ আপনার শিশুও হতে পারত।

এবারে সে দুদিকে চুল বেঁধে একটার পর একটা খেলনা নিয়ে খেলছে। কখনো হামাগুড়ি দিয়ে নতুন খেলনা আনছে, আবার কখনো সেই খেলনা মুখে পুরে দিচ্ছে। সন্ধ্যা নামলো মানেই ইউভানের দুষ্টুমি শুরু।

এর মধ্যে শুভশ্রী নিজেও কোভিড জয় করে ঘরে ফিরেছেন। একদিন আলাদাই থাকতেন। ছেলের সঙ্গে দেখা হতই না। এবারে ছেলেকে পেয়ে আর পায় কে? ছেলেতেই ডুবে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি।

সদ্য গেল মাতৃদিবস। এদিন ছেলের জন্য মনের কথা তুলে ধরেছিলেন অভিনেত্রী। বলেছিলেন, “ইউভান তুমি এই মৃত্যু উপত্যকায় জীবন্ত প্রাণ”.ছোটবেলা থেকেই নাকি তার মা হওয়ার ইচ্ছা ছিল। যখন ডিসকভারি চ্যানেলে পশু পক্ষীদের মাতৃত্ব বা প্রসব দেখাতো তখন থেকেই মা হওয়ার ইচ্ছা মনে চেপে বসেছিল। অবশ্য অভিনয় করার ইচ্ছাও তৈরি হয়েছি বড় হওয়ার সাথে সাথে।

বিষ বছরেই মা হন শুভশ্রী। দেখতে দেখতে সাত মাস পার ইউভানের। এখনও ছেলের খুনসুটিতে, আদরে, হাসিতে বুদ অভিনেত্রী শুভশ্রী।