প্রকাশ্য ইনস্টাগ্রাম লাইভে অভিনেত্রী শুভশ্রীর শরীরের প্রশংসায় মাতলেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী ওরফে রোশন সিং

নেট দুনিয়ায় বেশ কিছুদিন ধরেই জোর গুঞ্জন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর বিচ্ছেদ ঘটেছে তার তৃতীয় স্বামী পেশায় পাইলট রোশন সিংয়ের সঙ্গে। দুজনে আপাতত একসঙ্গে আর থাকছেনও না। তার মধ্যেই শোনা গিয়েছিল শ্রাবন্তীর নতুন এক প্রেমিকের কথাও।

এবার সেই সমস্ত ঘটনাকে ছাপিয়ে নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠলো রোশনের করা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সম্পর্কে একটি মন্তব্য।

রোশনের ইনস্টাগ্রাম প্রোফাইল দেখলে বোঝা যায় দিনের মধ্যে বেশ কিছুটা সময় তিনি শরীর চর্চার মাধ্যমেই কাটাতে পছন্দ করেন। তার সোশ্যাল মিডিয়া জুড়ে কেবল মাত্র ওয়ার্কআউট এবং জিমের ফটোই দেখতে পাওয়া যায়।

অপরদিকে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ছেলে ইউভান এর জন্মের পর আবারো ফিরেছেন নিজেকে ফিট করে তোলার রাস্তায়। লকডাউনে জিম বন্ধ থাকায় সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই অভিনেত্রীর হোম ওয়ার্ক আউটের ছবি দেখতে পাওয়া যায়।

সম্প্রতি শুভশ্রী একটি লাইভ করেছিলেন ইনস্টাগ্রামে। সেখানেই তার সঙ্গে যোগদান করেন রোশন সিং। এবং একে অপরকে ভরিয়ে দেযন তারা প্রশংসায়।

সেখানেই রোশন বলেন প্রেগনেন্সির পরবর্তী সময়ে শুভশ্রী যেভাবে ওয়ার্কআউট করে যাচ্ছেন না থেমে, তা সত্যিই প্রশংসনীয়।
পাশাপাশি এও বলেন যে তার ছেলে ইউভান এর জন্মের পর শুভশ্রী অনেকটাই নিজেকে আগের মত ফিট করে তুলতে সক্ষম হয়েছেন।

শুভশ্রী ও শ্রাবন্তীর মধ্যে খুব বেশি ঘনিষ্ঠ বন্ধুত্ব কখনোই ছিল না। কিন্তু এবার শ্রাবন্তীর প্রাক্তন স্বামীর সঙ্গে শুভশ্রীর ইনস্টাগ্রাম লাইভ প্রশ্ন উস্কে দিয়েছে তবে কি শুভশ্রী, শ্রাবন্তী-রোশনের বিচ্ছেদে রোশনের পক্ষ নিয়েছেন! তবে শুভশ্রীর অনুগামীদের একাংশ জানাচ্ছে যে শুভশ্রী এবং রোশন শ্রাবন্তীর সূত্রেই কেবলমাত্র স্বল্প পরিচিত।