টলিউড

‘কাজ নেই, বসে আছি, খুব খারাপ লাগে’! নতুন ছবি ‘টনিকে’র মুক্তির আগে কাজ ও ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া

টলিউডের অন্যতম সিনিয়র অভিনেত্রী তিনি। তবে বর্তমানে হাতে নেই কোনো কাজ। একান্ত আলাপচারিতায় এবার এরকমই এক বিস্ফোরক অভিযোগ করলেন টলিউড অভিনেত্রী শকুন্তলা বড়ুয়া। জানালেন তিনি একজন কাজের মানুষ। তাই কাজ ছাড়া তিনি বসে থাকতে পারেন না। পাশাপাশি সম্পূর্ণ সুস্থ অবস্থায়ও কোন কাজ পাচ্ছেন না, এটা তার কাছে বেশ যন্ত্রণাদায়ক।

প্রসঙ্গত কিছুদিনের মধ্যেই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে তার অভিনীত ছবি ‘টনিক’। যেখানে টলিউড অভিনেতা দেবের পাশে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া যাবে তাকে। সে ছবির প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন দার্জিলিঙে বেশ খানিকটা সময় কাটিয়েছেন তিনি এ ছবিতে কাজের সুবাদে।

তবে পাহাড়ি এলাকায় হাঁটাচলা করতে তার বেশ অসুবিধা হত। শকুন্তলা দেবী জানিয়েছেন দেবকে সে কথা বলতেই মুহুর্তের মধ্যে অভিনেতা তার ঘর বদলে দেন। পাশাপাশি পাহাড়ের রাস্তা হাঁটাচলা করতে যাতে সুবিধা হয় সেজন্য ব্যবস্থা করে দেন একটি হুইল চেয়ারের।

প্রবীণ এই অভিনেত্রী জানিয়েছেন টলিউডের একাধিক পরিচালক এবং প্রযোজক তার সঙ্গে যোগাযোগ করলেও শেষ পর্যন্ত কোনো কাজই আর হয়ে ওঠে না। অনেক ক্ষেত্রেই ছোটপর্দায় তার কাজ করার সুযোগ থাকলেও শেষ মুহূর্তে গিয়ে তার বদলে অন্য কোন অভিনেত্রীকে নেওয়া হয় বলেই জানিয়েছেন তিনি। বলাই বাহুল্য এদিন তার কথায় ছিল তীব্র ক্ষোভের রেশ।

Back to top button