টলিউড

‘যশকে পেতে আমি সতীন নিয়েও সংসার করতে রাজি’! যশ-নুসরতের সঙ্গে ফটো পোস্ট করে জানালেন ইউটিউবার স্যান্ডি সাহা

জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহার সঙ্গে টলিউডের অভিনেতা এবং অভিনেত্রীদের অম্ল মধুর সম্পর্কের কথা সকলেরই জানা। কিছুদিন আগেই টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা এবং তার প্রেমিকা অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের বিরুদ্ধে নানা অভিযোগ এনেছিলেন স্যান্ডি।

তবে এবার টলিউডের আরেক অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহানের ফটো পোস্ট করে তিনি বুঝিয়ে দিলেন তাদের সঙ্গে কিন্তু তার দারুণ খাতির। এদিন যশ এবং নুসরতের সঙ্গে ফটো পোস্ট করে ক্যাপশন এর মাধ্যমে স্যান্ডি জানান সতীনের সংসার এটি তার। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন যে যশকে পেতে তার যদি সতীনের সংসার করতে হয় তবে তিনি তাতেও রাজি।

তবে বলাই বাহুল্য গোটা পোস্টটি স্যান্ডি মজার ছলে করলেও এদিন এই ছবি মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি অভিনেতার সঙ্গে একার একটি ফটোও শেয়ার করেছেন স্যান্ডি। প্রসঙ্গত এদের অনেকেই কমেন্ট সেকশনে জানতে চেয়েছেন অভিনেতা এবং স্যান্ডির দুজনের কাছেই যে তাদের এই দেখা কোন প্রজেক্ট সংক্রান্ত বিষয়ে কিনা। তবে এ ব্যাপারে মুখ খোলেননি এখনো কেউই।

তবে এর আগেও একাধিকবার টলিউডের অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে নানান মজাদার ভিডিও বানাতে এবং সাক্ষাৎকার নিতে দেখা গিয়েছিল স্যান্ডিকে।তাই নেটিজেনরা মনে করছেন এবারো হয়তো সেই সংক্রান্ত কোনো বিষয়েই যশ দাশগুপ্ত এবং নুসরতের সঙ্গে দেখা করেছেন স্যান্ডি।

Back to top button