টলিউড

‘ইউভানের থেকে নুসরতের ছেলে অনেক বেশি জনপ্রিয় হবে’! স্যান্ডি সাহার বিতর্কিত মন্তব্যে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

গতকাল পুত্রসন্তানের জন্ম দিয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান। এর পরেই সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে মিশ্র প্রতিক্রিয়াতে। নেটিজেনদের একটি বড় অংশ তাকে যেমন শুভেচ্ছা জানিয়েছেন সন্তানের জন্মের জন্য, তেমনি আরেকটি অংশ সমালোচনা করেছেন সন্তানের পিতৃপরিচয় এখনো প্রকাশ্যে না আনার জন্য।

এর মধ্যেই এবার জনপ্রিয় বাঙালি ইউটিউবার স্যান্ডি সাহা পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর পুত্র ইউভানের সঙ্গে নুসরতের সদ্যোজাত সন্তানকে তুলনা করে তীব্র শোরগোল ফেলে দিলেন সোশ্যাল মিডিয়ায়। এদিন স্যান্ডি এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানান যে তিনি মনে করেন নুসরতের সন্তান রাজ এবং শুভশ্রীর সন্তান ইউভানের থেকে অনেক বেশি জনপ্রিয় হবে।

কারণ হিসেবে তিনি জানান যে জন্মানোর আগেই নুসরতের সন্তানকে নিয়ে যে পরিমাণ কথা হয়েছে সোশ্যাল মিডিয়ায়, তা থেকেই বোঝা যাচ্ছে তার জনপ্রিয়তা কেমন হতে চলেছে। পাশাপাশি নুসরতের সন্তানের পিতৃপরিচয় নিয়েও কোন সন্দেহ নেই স্যান্ডির মনে। তিনি জানিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্তই নুসরতের সন্তানের বাবা। কারণ নুসরতের গর্ভাবস্থায় তিনিই আগলে রেখেছিলেন অভিনেত্রীকে।

পাশাপাশি এদিন স্যান্ডি প্রকাশ্যে জানিয়েছেন যে তিনি যশকে ভালবাসেন। তাই নিজেকে নুসরতের সন্তানের সৎ মা বলে তিনি মনে করছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তিনি জানান নুসরতের সন্তানের জন্মের পরে তিনি মনে করছেন তিনি মাসি হলেন।তবে বলাই বাহুল্য দুই তারকা সন্তানের তুলনা করে বেশ সমালোচিত হয়েছেন স্যান্ডি সোশ্যাল মিডিয়ায়।

Back to top button