টলিউড

খুশির হাওয়া গাঙ্গুলী পরিবারে! লন্ডন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলীর মেয়ে সানা

সম্প্রতি জানা গিয়েছিল লন্ডনে এক বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী ওরফে সকলের প্রিয় মহারাজ। তবে এবার তার কারণ প্রকাশিত হল নেটিজেনদের কাছে। জানা গিয়েছে সৌরভ গাঙ্গুলীর একমাত্র মেয়ে সানা গঙ্গোপাধ্যায় কলকাতা থেকে তার স্কুল শিক্ষা শেষ করে সুদূর লন্ডনে উড়ে গিয়েছেন লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণের জন্য।

পাশাপাশি জানা গিয়েছে মেয়েকে ভর্তি করতে ইতিমধ্যেই লন্ডন পাড়ি দিয়েছেন সৌরভ গাঙ্গুলী, সঙ্গে রয়েছেন স্ত্রী ডোনা।
প্রসঙ্গত সৌরভের ক্রিকেট জীবনের সঙ্গে লন্ডনের সম্পর্ক অনেক দিনের। তবে এবার সানার দৌলতেই লন্ডনে ফিরে যেতে পেরেছেন সৌরভ। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি সেলফি, যেখানে সানা এবং ডোনার সঙ্গে লন্ডনের রাস্তায় সৌরভকে দেখা গিয়েছে।

সেই ছবি অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায় মহারাজ স্বয়ং। তবে কোন বিষয় নিয়ে পড়তে চলেছেন সৌরভ এর মেয়ে সানা, লন্ডন বিশ্ববিদ্যালয়ে তা এখনো জানা যায়নি। তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন সানার থাকার জন্যই হয়তো লন্ডনে ইতিমধ্যে ফ্ল্যাট কিনেছেন সৌরভ গাঙ্গুলী।

পাশাপাশি মেয়েকে বিশ্ববিদ্যালয় ভর্তি করানোর সাথে সাথে লন্ডনে কিছুদিন ছুটি কাটাবেন গাঙ্গুলী দম্পতি, এমনটাই জানা গিয়েছে। তবে সানার লন্ডন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার খবর পেতেই এদিন সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে নেটিজেনদের শুভেচ্ছা বার্তায়। সকলেই তাকে ভবিষ্যতের সাফল্যের জন্য শুভকামনা জানিয়েছেন।

Back to top button