টলিউড

নেট মাধ্যমে তার বিরুদ্ধে চলছে কুমন্তব্যের ঝড়! বিজেপির আইটি শাখার প্রধান অমিত মালব্যর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলে তোপ দাগলেন সায়নী ঘোষ

টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ রাজনীতিতে যোগদানের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিকবার নানান কারণে সমালোচিত হয়েছেন। তবে এবার তার বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিতভাবে কুমন্তব্যের ঝড় তোলা হচ্ছে, এমন অভিযোগ করে বিজেপির আইটি শাখার প্রধান অমিত মালব্যের বিরুদ্ধে তীব্র তোপ দাগলেন অভিনেত্রী।

এদিন এক দীর্ঘ ফেসবুক পোস্টের মাধ্যমে তীব্র প্রতিবাদ করে সায়নী জানিয়েছেন টলিউডের আর এক অভিনেত্রীর সঙ্গে তার এক পুরনো ছবি নিয়ে কাঁটাছেঁড়া চলছে সোশ্যাল মিডিয়ায়। যদিও কোন অভিনেত্রীকে তিনি গোটা ঘটনা তা তা স্পষ্ট করেননি সায়নী। তবে গোটা ঘটনায় রাজনৈতিক ষড়যন্ত্রের আঁচ পাচ্ছেন বলে জানিয়েছেন তৃণমূলের যুব রাজ্য সভাপতির সায়নী।

পাশাপাশি তার বিরুদ্ধে যে সমস্ত কুমন্তব্য ভেসে আসছে সোশ্যাল মিডিয়ায় তা অধিকাংশই অমিত মালব্যের নেতৃত্বে হচ্ছে বলে অভিযোগ করেছেন অভিনেত্রী।

প্রসঙ্গত চলতি বছরের বিধানসভা নির্বাচনে হেরে গেলেও সায়নী মনে করেন সমর্থক থেকে শুরু করে সাধারণ মানুষ, সকলের স্বতঃস্ফূর্ত ভালোবাসা এবং শুভেচ্ছা রয়েছে তার সঙ্গে। সেই কারণেই এ ধরনের নেতিবাচকতায় বিন্দুমাত্র চিন্তিত নন অভিনেত্রী।

পাশাপাশি তার বিরুদ্ধে এভাবে সোশ্যাল মিডিয়ায় ষড়যন্ত্র তৈরি করাকে ‘বোকা বোকা’ বলে দাগিয়ে দিয়েছেন সায়নী এবং অমিত মালব্যকে তার বিরুদ্ধে নতুন কোনো পন্থা গ্রহণের উপদেশ দিয়েছেন অভিনেত্রী।

বলাই বাহুল্য এদিন সায়নীর পোস্ট আরো একবার সোশ্যাল মিডিয়ায় তৃণমূল এবং বিজেপির মধ্যেকার তরজা উস্কে দিয়েছে। তার এই পোষ্টের পরিবর্তে বিজেপির দিক থেকে কোন প্রত্যুত্তর আসে কিনা এখন সে দিকেই চোখ রেখেছেন নেটিজেনরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button