টলিউড

গায়কের পরনে তাঁতের শাড়ি! ‘এ তুমি কেমন তুমি?’ রূপঙ্কর বাগচীর এমন রূপ শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়

গায়ক রূপঙ্কর বাগচীকে আমরা সকলেই চিনি। তার গানে মুগ্ধ আট থেকে আশি। তিনি একাধিক জনপ্রিয় গান উপহার দিয়েছেন সঙ্গীত প্রিয় শ্রোতাদের। তিনি কোনো অনুষ্ঠানে উপস্থিত থাকা মানে সেই আসর জমবেই। তুমি শুধুমাত্র ভালো গান গাননা, তার গান শুনতে মানুষ পছন্দ করেন। তবে অভিনেতা রূপঙ্কর বাগচীকে চেনেননা অনেকেই। এবার নতুন চমক নিয়ে দর্শকদের মাঝে আসতে চলেছেন অভিনেতা রূপঙ্কর বাগচী।

সম্প্রতি গায়ক নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজের একটি ছবি শেয়ার করেছেন যেখানে গায়ককে একটি তাঁতের শাড়ি পরিহিত অবস্থায় দেখা গিয়েছে। ক্যাপশানে লিখেছেন, “রহস্য ঘনীভূত হচ্ছে।” যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। রূপঙ্কর বাগচী কে এমন পোষাকে দেখে নানা ধরনের প্রশ্ন করছেন নেটিজেনরা। হঠাৎ এমন পোষাকে রূপঙ্কর বাগচী কেন মানুষের সামনে উপস্থিত হলেন তা ভাবাচ্ছে সকলকেই।

তার এই ছবি দেখে অনেকেই প্রশ্ন করেছেন হঠাৎ নারীর সাজে কেন তিনি ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়? অন্য একজন বলে বসেছেন “এ তুমি কেমন তুমি?” বলা ভালো তার এই ছবি রীতিমতো নেটদুনিয়ায় নেটিজেনদের মধ্যে এবং তার অনুরাগীদের মধ্যে শোরগোল ফেলে দিয়েছে। এই হট্টগোলের মাঝে সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন গায়ক রুপঙ্কর।

সম্প্রতি জানা গেছে শীঘ্রই গায়ক রূপঙ্কর বাগচীকে পাওয়া যাবে অভিনেতা হিসেবে। আসন্ন একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন গায়ক। সেই অভিনয়ের কারণেই চরিত্রের খাতিরে এমন সাজ গায়কের। সম্ভবত তার ক্যাপশন দেখেই আন্দাজ করা যাচ্ছে কোন রহস্য রোমাঞ্চে ঘেরা থ্রিলিং ওয়েব সিরিজে দেখা মিলবে রূপঙ্কর বাগচীর। এর আগেও রূপঙ্করের দেখা মিলেছিল অভিনেতা হিসেবে। দেবালয় ভট্টাচার্যের ‘বিদায় ব্যোমকেশ’-এ অভিনেতা হিসেবে দেখা গিয়েছিল এই গায়ককে।

Back to top button