টলিউড

‘নিম্ন মানসিকতার জন্য জাতীয় পুরস্কার পাবেন রূপঙ্কর বাগচী, আপনি শিল্পী ও বাঙালি দুইয়ের‌ই লজ্জা’! এবার মুখ খুললেন সাংবাদিক মৌপিয়া নন্দী

সম্প্রতি কলকাতায় অনুষ্ঠান করতে এসে অকাল মৃত্যু ঘটেছে জনপ্রিয় বলিউড গায়ক কেকের। তার আগেই তার সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় তীব্র শোরগোল ফেলে দিয়েছিলেন জনপ্রিয় বাঙালি গায়ক রূপঙ্কর বাগচী। ফলস্বরূপ প্রিয় গায়কের মৃত্যুর পর থেকে নেটিজেনরা ক্রমাগত কটাক্ষ ছুঁড়ে দিচ্ছেন গায়ক রুপঙ্করের দিকে। এবার তার মধ্যেই মুখ খুলে রূপঙ্কর বাগচীকে এক হাত নিলেন জনপ্রিয় সঞ্চালিকা মৌপিয়া নন্দী।

এদিন একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন জনপ্রিয় বলিউড গায়ক কেকে যদি আজকে বেঁচে থাকতেন তাহলে রূপঙ্কর বাগচীর পোস্টটি দেখার পর তার কিছু যায় আসতো না। পাশাপাশি কারোর অভিশাপে কারো কখনো মৃত্যু ঘটে না এমনটাই দাবি করেছেন তিনি। তবে তার পাশাপাশি কুমন্তব্যের মাধ্যমে বাংলার এই জনপ্রিয় গায়ক আসলে নিজের নিম্ন মানসিকতার পরিচয় দিয়েছেন বলে দাবি করতে দেখা গিয়েছে মৌপিয়া নন্দীকে।

বাঙালি নিজের গণ্ডির মধ্যে আবদ্ধ না থেকে আঞ্চলিক সংকীর্ণতার অনেক উপরে উঠে শিল্পীর কদর করে বলে দাবি করতে দেখা যায় তাকে। কিন্তু রূপঙ্কর বাগচী তার মন্তব্যের মাধ্যমে সম্পূর্ণ বিপরীত রুচির পরিচয় দিয়েছেন এমনটাই মতামত এই জনপ্রিয় সঞ্চালিকার। প্রসঙ্গত এ দিন তার সঙ্গে সহমত হতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন গায়ক রূপঙ্কর বাগচীর এই মুহূর্তে প্রকাশ্যে ক্ষমা চাওয়া উচিত।

Back to top button