টলিউড

মুখ্যমন্ত্রীর বিজয়া সম্মিলনীতে আমন্ত্রণ পেলেন বিজেপির রূপাঞ্জনা! ‘যে দল সম্মান করবে, তাদের সাথে থাকবো’, জানালেন অভিনেত্রী

সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফে আয়োজন করা হয়েছিল এক বিজয়া সম্মেলনী সমাবেশের। যেখানে ডাক পেয়েছিলেন টলিউডের খ্যাতনামা ব্যক্তিত্বরা। তবে সকলকে অবাক করে দিয়ে আমন্ত্রণ পেয়েছিলেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। যিনি বর্তমানে ভারতীয় জনতা পার্টির সক্রিয় কর্মী।

এব্যাপারে অভিনেত্রী জানিয়েছেন শাসক দলের তরফে তাকে জানানো হয়েছিল এটি কোন রাজনৈতিক সমাবেশ নয়। তাই কে কোন দলের সদস্য সেটি ওখানে বিচার্য ছিল না। এদিন সমাবেশে রূপাঞ্জনার পাশাপাশি উপস্থিত ছিলেন রাজ চক্রবর্তী, কৌশিক সেন, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং ইমন চক্রবর্তীর মতো খ্যাতনামা ব্যাক্তিত্বরা।

পাশাপাশি এদিন সমাবেশে অভিনেত্রীকে দেখে পরিচালক রাজ চক্রবর্তীকে নিজের চেয়ার ছেড়ে দিতে দেখা গিয়েছে। বলাই বাহুল্য তিনি সমাবেশে আসায় প্রশ্ন উঠেছিল যে তবে কি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করতে চলেছেন অভিনেত্রী।এ ব্যাপারে রূপাঞ্জনা জানিয়েছেন যে দল তাকে সম্মান করবে তিনি তার সঙ্গেই থাকবেন।

প্রসঙ্গত এর আগে দিলীপ ঘোষের শিল্পীদের নিয়ে কুমন্তব্যের সময় তার সঙ্গে চরম বিরোধ বেধেছিল রূপাঞ্জনার। দলে থেকেই তার ওই মন্তব্যের তীব্র প্রতিবাদ করেছিলেন অভিনেত্রী। পাশাপাশি উচ্চ নেতৃত্বকে গোটা বিষয়টি নিয়ে অভিযোগ জানাতে দেখা গিয়েছিল তাকে। তাই এদিন সমাবেশে তিনি আসায় তার তৃণমূলে যোগদান করার সম্ভাবনার কথা জোরদার হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button