টলিউড

‘আমাকে চোর, মোটা, সঙ্গমে অক্ষম বলে মিথ্যে অপবাদ দেওয়া হচ্ছে’! এবার মুখ খুলে পাল্টা প্রতিবাদ করলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিং

সোশ্যাল মিডিয়ার দৌলতে বর্তমানে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের মধ্যকার সম্পর্কের তিক্ততার কথা নেটিজেনদের সকলেরই জানা। তবে এবার মুখ খুলে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন রোশন।

জানালেন শ্রাবন্তী তার ঘনিষ্ঠ বন্ধুদের কাছে তার নামে মিথ্যা অপবাদ দিচ্ছেন, যা তিনি ক্রমাগত তার বন্ধুদের থেকে জানতে পারছেন। পাশাপাশি চলতি মাসেই আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। কিন্তু এদিন রোশন জানান প্রায় দুই সপ্তাহ হতে চললেও এখনো পর্যন্ত তিনি বিবাহবিচ্ছেদের নোটিশ পাননি আদালতের তরফে।

পাশাপাশি তার আরও দাবি রাজনৈতিক প্রভাব খাটিয়ে তার পরিবার এবং তার এক প্রাক্তন প্রেমিকাকেও অসম্মান করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমনকি তিনি অভিনেত্রীর থেকে এক কোটি টাকা চুরি করেছেন এমন মিথ্যা অপবাদও দেওয়া হচ্ছে বলে এদিন জানান রোশন।

তিনি এদিন সংবাদমাধ্যমকে বলেন তাঁর ঘনিষ্ঠ বন্ধুদেরকে শ্রাবন্তী জানিয়েছেন যে তার ওজন বেড়ে যাওয়ার জন্য তিনি শারীরিকভাবে সঙ্গমে অক্ষম হয়ে পড়েছেন, যে কারণে অভিনেত্রী তার সঙ্গে সুখী ছিলেন না। এই সমস্ত অভিযোগের পাল্টা প্রতিবাদ করে এদিন রোশন জানিয়েছেন শ্রাবন্তীর কোন অভিযোগ থাকলে তা তার সরাসরি আদালতকে জানানো উচিত ।এভাবে তার নামে মিথ্যা অপবাদ দেওয়া মোটেই গ্রহণযোগ্য নয়। বলাই বাহুল্য শ্রাবন্তী -রোশনের তরজায় ফের উত্তপ্ত সোশ্যাল মিডিয়া।

Back to top button