টলিউড

‘শোভনদেব চট্টোপাধ্যায় এর পুত্র সায়নদেবের সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন সিংহ! ‘তৃণমূলে যোগদান করে শ্রাবন্তীকে টক্কর দেবেন রোশন’, জোর জল্পনা সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তৃতীয় স্বামী রোশন সিং এর থেকে আলাদা হয়ে গিয়েছেন বেশ কিছুদিন আগে. এখনো পর্যন্ত তাদের আইনত ডিভোর্স না হলেও এক ছাদের তলায় আর একসঙ্গে থাকেন না শ্রাবন্তী এবং রোশন. পাশাপাশি মাঝেমধ্যেই একে অপরকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করতে দেখা যায় তাদের. এবার সোশ্যাল মিডিয়ায় জল্পনা, শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেহেতু বিজেপি প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন তাই তাকে টক্কর দিতে তৃণমূলে যোগদান করতে চলেছেন রোশন সিংহ।

প্রসঙ্গত এদিন রোশন একটি ফটো শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাকে তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায় এর পুত্র সায়নদেবের সঙ্গে দেখা গিয়েছে। এরপরই রোশনের তৃণমূলে যোগদান এর সম্ভাবনার কথা মনে করতে থাকেন নেটিজেনরা।

তবে এ ব্যাপারে সায়নদেব নিজে জানিয়েছেন যে রাজনীতি নয় বরং তার উর্দ্ধে গিয়ে তার সঙ্গে রোশনের বন্ধুত্ব। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন রোশনের জিমে তিনি নিয়মিত যান। তাই সেই সূত্রেই ছবি তুলেছিলেন তিনি রোশনের সঙ্গে। সাক্ষাৎকারে সায়নদেব আরো জানিয়েছেন রোশনের পাশাপাশি রুদ্রনীল ঘোষ, বনি সেনগুপ্তর সঙ্গেও ভালো বন্ধুত্ব রয়েছে তার।

তাই সেসব সম্পর্ককে রাজনীতি দিয়ে পরিমাপ করতে তিনি চান না। তবে বলাই বাহুল্য তিনি যাই বলুন না কেন রোশনের রাজনীতিতে যোগদানের সম্ভাবনা এখনই উড়িয়ে দিচ্ছেন না নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Roshan Singh (@singhroshan399)

Back to top button