টলিউড

পরনে নীল-সাদা স্প্যাগেটি টিউব! হট লুকে ফের সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ালেন ঋতুপর্ণা সেনগুপ্ত

বাংলা সিনেমা জগৎ-এর প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ইনি নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী। এই বয়সেও এখনকার নায়িকাদের টেক্কা দেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী বেশ ভালই অ্যাকটিভ। নিজের কাজের নানা ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন অভিনেত্রী। একাধিক ফটোশুটেও বিভিন্ন পোশাকে দেখা মেলে অভিনেত্রী। সম্প্রতি তেমনই একটি ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে রিপড ডেনিম হট প‍্যান্ট ও নীল-সাদা স্প্যাগেটি টিউব টপে দেখা গিয়েছে। অভিনেত্রী মাথায় ছিল একটি সাদা হ্যাটও। সম্ভবত এটি একটি ফটো শুট এর ছবি। এই ছবিটি সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় সকল নেটিজেনদের মধ্যে। যেকোনো ধরনের পোশাকেই সাবলীল অভিনেত্রী। সম্প্রতি একেবারে নতুন লুকে দেখা দিয়েছেন ঋতুপর্ণা।

এবার পুজোয় প্রথমবারের জন্য বাপ্পি লাহিড়ীর কম্পোজিশনে পুজোর গান গাইলেন অভিনেত্রী। গানের নাম ‘ফুলমতী’। এই প্রথম প্লেব্যাক করলেন তিনি। বাপ্পি লাহিড়ী নিজেও তার গানের প্রশংসা করেছেন। ঋতুপর্ণা, সুদীপা ও আদিদেবকে নিয়ে তৈরি রিল ভিডিওতে এই গানটি ব্যবহার করেছেন অভিনেত্রী। শুধুমাত্র বাংলা ইন্ডাস্ট্রিতে নয় পাশাপাশি হিন্দি ইন্ডাস্ট্রিতেও কাজ করছেন অভিনেত্রী।

বর্তমানে একাধিক হিন্দি সিনেমার কাজও রয়েছে তার হাতে। চলতি বছরের শুরুতেই ঋতুপর্ণা শেষ করেছিলেন সাসপেন্স থ্রিলার ‘সল্ট’-এর কাজ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন চন্দন রায় স্যানাল। খুব শিগগিরিই শুরু হতে চলেছে পাপিয়া অধিকারী পরিচালিত ‘মাদার ইন্ডিয়া’ ছবির শুটিং। এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্ত মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button